ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এসেছে তিন সিমের ‘গ্যালাক্সি স্টার ট্রিওস’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৪
এসেছে তিন সিমের ‘গ্যালাক্সি স্টার ট্রিওস’

গ্যালাক্সিতে ‘স্টার ট্রিওস’ নামের একটি হ্যান্ডসেট যুক্ত করা হয়েছে। স্বল্পমূল্য এবং তিন সিম সমর্থিত এ হ্যান্ডসেটের খবর জানিয়ে এক প্রতিবেদনে বলা হয় বর্তমানে ব্রাজিলের বাজারে পাওয়া যাচ্ছে স্যামসাং’র ‘স্টার ট্রিওস’ ।

মা্ত্র দুই সপ্তাহ আগে এলজির অপটিমাস ‘এলওয়ান টু ট্রাই’ আত্মপ্রকাশের পর স্যামসাং’র একই ধরনের পণ্য প্রকাশের বিষয়ে ধারণাকৃত মন্তব্য হচ্ছে ‘কোনো দিক থেকেই পিছিয়ে থাকতে চায়না কোরিয়ার এ জায়ান্ট প্রতিষ্ঠান’।

স্যামসাং’র ব্রাজিলের ওয়েবসাইটে হ্যান্ডসেটটির  ৪০০ ব্রাজিলিয়ান রিয়েল মূল্যসহ খবর দেওয়ার পর অন্যান্য সংবাদ মাধ্যম খবরটি জানায়। ভারতীয় মূল্যে এর দাম প্রায় ১০ হাজার ৩৬০ রুপি।

১.০ গিগাহার্জ স্ন্যাপড্রাগন প্রসেসর, অ্যান্ড্রয়েড ৪.১ জেলি বিন, ট্রিপল সিম, ২ এমপি ক্যামেরা, এফএম রেডিও, ৪ জিবি ইন্টারনাল মেমোরি এবং ৩২ জিবি পর্যন্ত মোমোরি বাড়ানোর জন্য মাইক্রো এসডি কার্ড সহ প্রকাশিত বৈশিষ্ট্য অনুযায়ী পণ্যটি বেশ উপভোগ্য হবে বলে ধারণা করা হচ্ছে। তবে ১৩০০ এমএএইচ ব্যাটারি কম ক্ষমতার তাই একদিনের বেশি চার্জ থাকবেনা বলে শঙ্কা প্রকাশ করা হয়েছে। যেদিক থেকে একই দামের এলজির হ্যান্ডসেটে প্রচুর অফার আছে।

৩.১৪ ইঞ্চি পর্দায় ৩২০ বাই ২৪০ পিক্সেল যুক্ত  ‘স্টার ট্রিওস’  এসেছে কালো আর সাদা রঙে। অচিরেই অন্যসব বাজারেও হ্যান্ডসেটটি পৌছবে এমনটাও আশা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।