ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘বেস্ট এমপ্লয়ার অ্যাওয়ার্ড’ জিতলো রবি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৪
‘বেস্ট এমপ্লয়ার অ্যাওয়ার্ড’ জিতলো রবি

ঢাকা: রাজস্ব আয়ের দিক থেকে দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড সম্প্রতি ২২তম ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেসে ৫ম ‘বেস্ট এমপ্লয়ার অব দ্যা ইয়ার’ পুরস্কার জিতেছে।

ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস অ্যাডভাইজরি কাউন্সিলের মতে, এইচআরডি কংগ্রেসের অনুষ্ঠানগুলোর মধ্যে ‘বেস্ট এমপ্লয়ার অব দ্যা ইয়ার’ সুপরিচিত।

বিশ্বের অনেক প্রতিযোগী কোম্পানি এতে অংশ নেয়।  

রবি ‘ট্যালেন্ট ম্যানেজমেন্ট’, ‘বেস্ট এইচআর স্ট্রাটেজি ইন লাইন উইথ বিজনেস’ ও ‘গ্লোবাল এইচআর স্ট্রাটেজি’ ক্যাটাগরিতেও পুরস্কার জিতেছে।

এছাড়া রবির চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার মতিউল ইসলাম নওশাদ গ্লোবাল এইচআর লিডার হিসেবে স্বীকৃতি এবং মোস্ট ট্যালেন্টেড ফিফটি গ্লোবাল লিডারস ইন এশিয়া পুরস্কার জিতেছেন।

ইন্টারন্যাশনাল এইচআর প্রফেশনালস কংগ্রেসে পাওয়া স্বীকৃতির ব্যাপারে রবির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সুপুন বীরাসিংহে বলেন, বিশ্বমানের এ ধরনের পুরস্কার ও স্বীকৃতি অর্জন আমাদের এই বিশ্বাসকেই বাড়িয়ে তোলে যে আমরা সঠিক পথেই এগুচ্ছি।

গত ১৭ ফেব্রুয়ারি মুম্বাইয়ে তিন দিনব্যাপী অনুষ্ঠিত ২২তম ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস শেষ হয়। এ বছরের কংগ্রেসের প্রতিপাদ্য ছিল ‘সাফল্যমণ্ডিত প্রতিষ্ঠান গড়ে তুলতে মানবিক গুণকে জাগিয়ে তোলো’।

ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেসে বাংলাদেশসহ ১০০টি সদস্য দেশ অংশ  নিয়েছে। প্রথমে একাডেমিক কাউন্সিলের প্রাথমিক বাছাইয়ের পর একটি প্রফেশনাল কাউন্সিল ওয়ার্ল্ড এইচআর কংগ্রেসের পুরস্কার বিজয়ীদের বাছাই করে।   

বাংলাদশে সময়: ২০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।