ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

মজিলা বাংলাদেশের কার্যক্রম সম্প্রসারনের উদ্যোগ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৪
মজিলা বাংলাদেশের কার্যক্রম সম্প্রসারনের উদ্যোগ

মজিলা ফাউন্ডেশনের বাংলাদেশ শাখা মজিলা বাংলাদেশের বিশেষ টাস্কফোর্সের সভা অনুষ্ঠিত হয়েছে। টাস্কফোর্স সদস্যদের অংশগ্রহনে আয়োজিত সভায় এ বছরের পরিকল্পনা নিয়ে আলোচনা হয়।

মূলত মজিলা বাংলাদেশের কার্যক্রম আরো সুসংহত করতে ও লাখো মজিলা স্বেচ্ছাসেবক (মজিলিয়ান) গড়ার লক্ষ্যে এ টাস্কফোর্স গঠন করা হয়। এ টাস্কফোর্সের নেতৃত্বে চলতি বছরে নানা কার্যক্রম পরিচালিত হবে। সভায় ‘নো মোর, ডু মোর অ্যান্ড ডু বেটার’ স্লোগানের বিষয়টিও আলোচনা হয়।

মজিলা বাংলাদেশের কমিউনিটি লিড মাহে আলম খান বলেন, স্বেচ্ছাসেবক এবং বাংলাদেশে মজিলার কার্যক্রম বেড়ে যাওয়ায়  টাস্কফোর্স গঠন করা হয়েছে। এ বছরের পরিকল্পনার বিষয়গুলো  চুড়ান্ত করতেই এ সভার আয়োজন।

সভায় টাস্কফোর্সের কমিউনিটি এনগেজমেন্ট, লোকালাইজেশন, মজিলা ডেভলপার নেটওয়ার্ক লোকালাইজেশন, মার্কেটিং, অ্যাপস ডেভলপমেন্ট, ওয়েবমেকার, স্টুডেন্ট অ্যাম্বাসেডর, পাবলিক রিলেশন ও যোগাযোগ বিভাগের সদস্যরা চলতি বছরে নিজেদের পরিকল্পনার বিষয়গুলো ব্যাখ্যা এবং চূড়ান্ত করেন।  

উল্লেখ্য, নতুন টাস্কফোর্স দেশব্যাপী মজিলা বাংলাদেশের কার্যক্রম বাড়াতে এবং বিভিন্ন আয়োজনের মাধ্যমে নানা উদ্যোগ ছড়িয়ে দিতে কাজ করবে। আরও জানা যাবে এ www.mozillabd.org/blog ঠিকানায়।

বাংলাদেশ সময়: ০২৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।