ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাংলালায়নের নতুন সিওও শফিকুল ইসলাম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৪
বাংলালায়নের নতুন সিওও শফিকুল ইসলাম

ঢাকা: দেশের শীর্ষ ব্রডব্যান্ড ওয়্যারলেস ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠান (বিডব্লিউএ অপারেটর) বাংলালায়নের চিফ অপারেটিং অফিসার (সিওও) হিসেবে নিয়োগ পেয়েছেন শফিকুল ইসলাম।

রোববার মিডিয়া অ্যান্ড পিআর ম্যানেজার সৈয়দ নাসিম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ সংবাদ জানানো হয়।



সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শফিকুল ইসলাম বিভিন্ন টেলিকমিউনিকেশন কোম্পানিতে ১৬ বছর ধরে কাজ করে আসছেন। দীর্ঘ কর্মজীবনে তিনি নিজ নিজ প্রতিষ্ঠানকে উপযুক্ত কর্মপন্থার মাধ্যমে ব্যবসায়িকভাবে উন্নত ও দক্ষ করে তুলতে কার্যকর ভূমিকা রেখেছেন। একই সঙ্গে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন গ্রাহক সেবার গুণগত মানোন্নয়নেও।

বাংলালায়নের ‍নতুন সিওও হিসেবে যোগ দিয়ে শফিকুল ইসলাম তার অনুভূতি প্রকাশ করে বলেন, আন্তর্জাতিক ব্যবসার সব ক্ষেত্রেই প্রতিযোগিতার মাধ্যমে টিকে থাকতে ইন্টারনেটকে আরো নির্ভরযোগ্য ও দ্রুতগতির হতে হবে। আর ইন্টারনেটকে আরো দ্রুতগতির নির্ভরযোগ্য করে তুলতে বাংলালায়ন বিশ্বের সর্বাধুনকি ব্রডব্যান্ড ওয়্যারলেস ইন্টারনেট প্রযুক্তি এলটিই (লং টার্ম ইভোলিউশন) নিয়ে আসছে। বাংলাদেশের ইন্টারনেট গ্রাহকদের সন্তুষ্টি বৃদ্ধিতে এই চমৎকার অগ্রযাত্রার একজন হয়ে আমি অত্যন্ত আনন্দিত।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।