ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

মৌলভীবাজারে গ্রামীণফোনের থ্রিজি ইন্টারনেট উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৪
মৌলভীবাজারে গ্রামীণফোনের থ্রিজি ইন্টারনেট উদ্বোধন

মৌলভীবাজার: মৌলভীবাজার জেলায় গ্রামীণফোনের থ্রিজি ইন্টারনেট সেবার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় কুসুমবাগ এলাকায় কাস্টমার কেয়ার অফিসে কেক কেটে ভিডিও কলের মাধ্যমে সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী এর উদ্বোধন করেন।



এসময় মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর অঙ্গীকার ছিল এই দেশকে একটি ডিজিটাল দেশ গড়ার। এরই ধারাবাহিকতায় ইন্টারনেট সুবিধা এখন মানুষের অনেক কাছাকাছি চলে এসেছে। তবে এই সুবিধা শুধু শহর ভিত্তিক না রেখে গ্রামাঞ্চলে ছড়িয়ে দিতে হবে।

পরে বেলুন উড়িয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি উদ্বোধন করেন ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কামরুল হাসান, জেলা পরিষদের প্রশাসক আজিজুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ তোফায়েল আহমদ, রেজিওনাল হেড এম শাওন আজাদ, গ্রামীণফোনের পরিবেশক ইউসুফ আলী, হাসিব হোসেন খাঁন, শোয়েব আহমদ, জেলা আওয়ামী লীগের কৃষি বিষায়ক সম্পাদক ফজলুল করিম, প্রেসক্লাবের সহ সভাপতি আবদুল হামিদ মাহবুব, সাধারণ সম্পাদক এসএম উমেদ আলী, সাংবাদিক নুরুল ইসলাম শেফুল, মাহবুবুর রহমান রাহেলসহ গ্রামীণফোনের কর্মকর্তা শহরের বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।