ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

থ্রিজি নিয়ে খুলনায় এয়ারটেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, মার্চ ৬, ২০১৪
থ্রিজি নিয়ে খুলনায় এয়ারটেল

খুলনা: দেশের দ্রুত বর্ধনশীল টেলিযোগাযোগ প্রতিষ্ঠান এয়ারটেল দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় এলাকা খুলনায় থ্রিজি সেবা চালু করেছে।

বৃহষ্পতিবার দুপুরে নগরীর একটি অভিজাত হোটেলে থ্রিজির আনুষ্ঠানিক উদ্বোধন করেন খুলনা সিটি কর্পোরেশনের ‍মেয়র মো. মনিরুজ্জামান মনি।



এসময় তিনি ঢাকায় অবস্থানরত এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর ক্রিস টবিটের সঙ্গে ভিডিও কলে কথা বলেন।

খুলনায় অত্যাধুনিক থ্রিজি সেবা চালু করায় এয়ারটেলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি মনিরুজ্জামান মনি বলেন, এর মাধ্যমে খুলনায় বিভিন্ন আধুনিক সুযোগ-সুবিধা বাড়বে। যা স্বাস্থ্য ও শিক্ষা ক্ষেত্রে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা  রাখবে।

উদ্বোধন উপলক্ষে এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের সিইও ক্রিস টবিট বলেন, খুলনায় থ্রিজি চালুর মূল লক্ষ্য হলো গ্রাহকদের জন্য সর্বোত্তম সেবা প্রদান এবং বাংলাদেশে থ্রিজি নেটওয়ার্কের প্রবৃদ্ধি।

তিনি জানান,এরই মধ্যে রাজধানী ঢাকা, চট্টগ্রাম, সিলেট, গাজীপুর, নারায়নগঞ্জ, কুমিল্লা, বগুড়া এবং খুলনাসহ দেশের বড় জেলাগুলোকে থ্রিজি সেবার আওতায় আনা হয়েছে।

চলতি বছরের মাঝামাঝি সময়ের মধ্যে দেশের বাকি বিভাগীয় শহরগুলোকে থ্রিজি সেবার আওতায় আনতে থ্রিজি প্রতিজ্ঞাবদ্ধ বলেও জানান সিইও ক্রিস টবিট।
উদ্বোধন শেষে মেয়রসহ উপস্থিত অতিথিরা থ্রিজি এক্সপেরিয়েন্স জোন ঘুরে দেখেন।

অনুষ্ঠানে জানানো হয়, খুলনার নেভাল স্টাফ কোয়ার্টার, বৈকালী বাস স্টপ, মুজগুন্নি আবাসিক এলাকা, দেনারাবাদ, আরামবাগ, টুটপাড়া, মুন্সিপাড়া, পুলিশ লাইন, কোতোয়ালি এবং রূপসা ঘাট‍ এলাকা বর্তমানে এয়ারটেল থ্রিজি সেবার আওতায় রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ঘণ্টা মার্চ ০৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।