ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রাজবাড়ীতে রবি ৩.৫জি ইন্টারনেট মেলার উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, মার্চ ১১, ২০১৪
রাজবাড়ীতে রবি ৩.৫জি ইন্টারনেট মেলার উদ্বোধন

রাজবাড়ী: রাজবাড়ীতে তথ্য ও যোগাযোগ মন্ত্রণালয়ের উদ্যোগে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগীতায় দিনব্যাপী রবি ৩.৫জি ইন্টারনেট মেলা শুরু হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় রাজবাড়ী সরকারি কলেজ ক্যাম্পাসে এ মেলার উদ্ভোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. জয়নাল আবেদিন।



এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- রাজবাড়ী সরকারি কলেজের উপাধ্যক্ষ মো. ফকরুজ্জামান, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান আয়ুব আলী সরদার, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক গিয়াস উদ্দিন খান, একাউন্টিং বিভাগের প্রভাষক আব্দুল লতিফ খান, হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আশরাফ আলী খান, ক্রিড়া শিক্ষক খায়রুল বাশার, তথ্য ও যোগাযোগ মন্ত্রণালয়ের ইন্টারনেট মেলার কো-অর্ডিনেটর ফয়সাল আহম্মেদ অনিকসহ কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও তথ্য ও যোগাযোগ মন্ত্রণালয়ের ইন্টারনেট মেলার সদস্যরা।

মেলায় রবি সেবা, তথ্য ও যোগাযোগ মন্ত্রণালয় ফেইসবুক কর্নার, ভ্যাস কর্নার, ইন্টারনেট এক্সপেরিয়েন্স কর্নার, রেডিও কুইজ সেন্টার, এনার্জি ডিংক কর্নার ও মাইক্রোম্যাক্স লাইভ স্মার্ট সংক্রান্ত সাতটি স্টল স্থান পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, মার্চ ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।