ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাজারে আসছে সিম্ফ্যনির এক্সপ্লোরার জেড থ্রি হ্যান্ডসেট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৪
বাজারে আসছে সিম্ফ্যনির এক্সপ্লোরার জেড থ্রি হ্যান্ডসেট বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফ্যনি ট্রু অক্টাকোর প্রসেসর সমৃদ্ধ স্মার্টফোন এক্সপ্লোরার জেড থ্রি বাজারে আনার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে।

হ্যান্ডসেটটি মার্চের শেষ নাগাদ মাত্র ১৯ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে বলে জানিয়েছেন কোম্পানিটির হেড অফ মার্কেটিং রফিক উদ্দিন।



গত ১৪ ই মার্চ রাজধানীর হোটেল দ্য ওয়েস্টিন এ জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে নতুন হ্যান্ডসেটটি বাজারে আনার ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে লেজার লাইট শো এবং থিমেটিক ফ্যাশণ শো এর পর এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ নান্দনিক ডিজাইন এবং মাত্র ৮.৬ মিলিমিটার স্লিম এ স্মার্টফোনটির মোড়ক উন্মোচন করেন।

এসময় তিনি বলেন ‘উন্নততর মাল্টি টাস্কিং এবং ব্যাটারি সাশ্রয়ের জন্য এ হ্যান্ডসেটটিতে ব্যবহার করা হয়েছে বিশ্বের প্রথম ১.৭ গিগাহার্জ ট্রু অক্টাকোর প্রসেসর যার আটটি কোর ই একসাথে কাজ করবে। ’

অনুষ্ঠানের বিশেষ অতিথি, মিডিয়া-টেক এর জেনারেল ম্যানেজার ড ফিনবার ময়নিহান বলেন, ‘স্বল্প ব্যায়ে সর্বাধুনিক প্রযুক্তির মাধ্যমে মানুষের জীবনকে গতিময় করতে এবং শুদ্ধ সাংস্কৃতিক বিবর্তনের একটি প্রয়াস হল জেড থ্রি ফোনে ব্যবহৃত প্রসেসর এম টি ৬৫৯২। প্রযুক্তি উদ্ভাবন এবং বিকাশের মাধ্যমে একটি সুন্দর পৃথিবী গোড়ে তোলাই আমাদের লক্ষ্য।

অনুষ্ঠানে সিম্ফ্যনি’র পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন সিনিয়র ডিরেক্টর রিজওয়ানুল হক এবং মিডিয়া-টেক এর পক্ষে আরও উপস্থিত ছিলেন আর্থার ওয়াং, বরিস চ্যাং, অনুভব রাজপাল।   সিম্ফ্যনি’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ডিলার, প্রেস এবং ইলেক্ট্রনিক মিডিয়া ব্যক্তিত্বরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

আরও বিস্তারিত তথ্যের জন্য সিম্ফ্যনি কল সেন্টার এ ১৬২৭২ অথবা ০৯ ৬৬৬ ৭০০ ৬৬৬ নম্বরে (শুক্রবার এবং সরকারি ছুটির দিন ব্যতীত) যোগাযোগ করা যেতে পারে বলে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।