ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাংলালিংক এর বিশেষ ইন্টারনেট বোনাস অফার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, মার্চ ২০, ২০১৪
বাংলালিংক এর বিশেষ ইন্টারনেট বোনাস অফার

ঢাকা: স্বাধীনতা দিবস উপলক্ষে গ্রাহকদের জন্য বিশেষ ‘ইন্টারনেট বোনাস’ অফার ঘোষণা করেছে বাংলালিংক। এর ফলে আগামী ২৬ মার্চ পর্যন্ত বিনামূল্যে বিশেষ কিছু ডেটা সার্ভিস ব্যবহারের সুযোগ পাচ্ছেন বাংলালিংক এর প্রিপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকরা।



গ্রাহকদের এই সুবিধা দিতে এরইমধ্যেই নতুন একটি পরিষেবা চালু করেছে বাংলালিংক। এই সেবার আওতায় আসতে গ্রাহককে হ্যান্ডসেট থেকে ২৫০০ নম্বরে নিবন্ধন করতে হবে বলে বাংলালিংক অফিসিয়াল সূত্রে জানা গেছে।

সূত্রমতে, নিবন্ধন করলেই গ্রাহকরা ২৬ এমবি ফেসবুক ডেটা বোনাস, ২৬ এমবি হোয়াটসঅ্যাপ ডেটা বোনাস, ২৬ এমবি জেনারেল ইন্টারনেট বোনাস, ২৬টি অন-নেট এমএমএস বোনাস ও ২৬টি অন-নেট এসএমএস করার সুযোগ পাবেন। নিবন্ধিত হবার পরবর্তী তিন দিন পর্যন্ত বিনামূল্যে উপরোক্ত ডেটা বোনাস ব্যবহারের সুযোগ পাবেন একেকজন গ্রাহক।
 
গ্রাহক শুধু একবারই এই অফার পেতে পারবেন। আর যখনই এসএমএসটি সঠিক কীওয়ার্ডসহ পাওয়া যাবে, গ্রাহককে একটি রেজিস্ট্রেশন বিজ্ঞপ্তি দেয়া হবে এবং গ্রাহককে অবগত করা হবে যে ৭২ ঘণ্টার মধ্যে বোনাস পাওয়া যাবে।

এছাড়া এটি একটি শর্তহীন বোনাস অফার হওয়ায় অফারটি গ্রাহকদের ডিঅ্যাক্টিভেট করতে হবে না।

বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর হলো বাংলালিংক, যাদের প্রায় দুই কোটি ৯০ লাখের মত গ্রাহক রয়েছে। প্রসঙ্গত, বাংলালিংক হচ্ছে নেদারল্যান্ডভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।