ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাংলালিংক নিয়ে এলো হোয়াটসঅ্যাপ অফার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, মার্চ ২০, ২০১৪
বাংলালিংক নিয়ে এলো হোয়াটসঅ্যাপ অফার

ঢাকা: বাংলাদেশের তরুণ প্রজন্মের মধ্যে WhatsApp এর ব্যবহার প্রতিনিয়ত বাড়ছে। দেশের ২য় বৃহত্তম মোবাইল অপারেটর বাংলালিংক WhatsApp ব্যবহারকারীদের মেসেজিংকে আরও সুবিধাজনক করার লক্ষ্যে দৈনিক ভিত্তিতে মাত্র ৪ টাকায় Whatsapp pack’  নিয়ে আসছে।



বাংলালিংক এর যেকোন প্রিপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহক (বাংলালিংক প্লে সাবস্ক্রাইবার ব্যতীত) এই প্যাকেজটি ক্রয় করতে পারবেন।

বর্তমানে বাংলালিংক প্লে সাবস্ক্রাইবার এই প্যাকেজটি ক্রয় করতে পারবেন না যেহেতু ইতিমধ্যেই প্রমোশনাল অফারের কারণে প্লে প্যাকেজটিতে এটি বিনামূল্যে প্রযোজ্য আছে। যদি একজন গ্রাহক (যিনি ইতিমধ্যেই WhatsApp pack  এর অর্ন্তভুক্ত) কোনো প্রিপেইড প্যাকেজ থেকে প্লে প্যাকেজে মাইগ্রেট করেন তবে তার WhatsApp প্যাকেজটি আনসাবস্ক্রাইব হয়ে যাবে। WhatsApp অ্যাপ্লিকেশন ব্যবহারের উপর ভিত্তি করে WhatsApp pack এর ব্যবহার নির্ধারণ করা হবে।   গ্রাহকের নির্ধারিত ডেটা প্যাক অনুযায়ী WhatsApp pack চার্জ প্রযোজ্য হবে। যদি WhatsApp  ভলিয়ুম শেষ হয়ে যায় তবে মেয়াদ উত্তীর্ণের আগ পর্যন্ত ১ পয়সা/১০কেবি হার অনুযায়ী  চার্জ করা হবে।

WhatsApp  ব্যতীত অথবা অতিরিক্ত WhatsApp  ব্যবহারের প্লে সাবস্ক্রাইবারদের জন্য আরো ১টি প্যাক ক্রয়ের সুযোগ আছে উল্লেখিত যেকোন প্যাকেজ-পি১৪ (১০টাকা/দিন এ ১০এমবি) *২২২*১*১৩# ডায়ালের মাধ্যমে অথবা পি৯ (৮টাকা/দিন এ ৫এমবি) *২২২*১*৭# ডায়ালের মাধ্যমে অথবা পি১০ (৪টাকা/দিন এ ২এমবি) *২২২*১*২# ডায়ালের মাধ্যমে।

সকল চার্জ ভ্যাট সাপেক্ষে প্রযোজ্য।

বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর হলো বাংলালিংক; যাদের প্রায় দুই কোটি ৯০ লাখের মত গ্রাহক রয়েছে।

বাংলালিংক হচ্ছে নেদারল্যান্ডভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।   

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।