ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

২৯ মার্চ বিসিএসের নির্বাচন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৪
২৯ মার্চ বিসিএসের নির্বাচন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

২০১৪-২০১৫ মেয়াদকালের জন্য বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) কার্যনির্বাহী এবং শাখা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৯ মার্চ। ঢাকার রমনায় ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন, বাংলাদেশের সেমিনার হলে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ।



নির্বাচন উপলক্ষ্যে ২২ মার্চ ইআইবি’র সেমিনার হলে প্রার্থী পরিচিতি সভার আয়োজন করা হয়। বিসিএস নির্বাচন বোর্ডের চেয়ারম্যান স্বদেশ রঞ্জন সাহার সভাপতিত্বে সভায় নির্বাচন বোর্ডের সদস্য খন্দকার আতিক-ই-রাব্বানী, নির্বাচন আপীল বোর্ডের চেয়ারম্যান শাফকাত হায়দার এবং নির্বাচন আপীল বোর্ডের সদস্য এ.কে.এম শামসুল হুদা, নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীগণ এবং ভোটাররা উপস্থিত ছিলেন।

জানানো হয়, বিকাল ৪ টায় ভোট শেষে ভোট গণনা শুরু হবে এবং সর্বোচ্চ ভোটপ্রাপ্ত ৭ জনকে কমিটির কার্যনির্বাহী সদস্য ঘোষণা করা হবে। ৩০ মার্চ নির্বাচিত এ ৭ জন কার্যনির্বাহী কমিটিতে পদবন্টনের নির্বাচন করবেন।

উল্লেখ্য, বাণিজ্য সংগঠন বিধিমালা এবং বাংলাদেশ কম্পিউটার সমিতি’র সংঘবিধি অনুযায়ী এ নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছে ১৩ জন। ভোটারের সংখ্যা ৭৩৪ জন।

এছাড়া বিসিএসের ৮ টি শাখা কমিটির মধ্যে শুধু যশোর শাখার নির্বাচন হবে। অন্য ৭ শাখায় ৭ জন করে প্রার্থী থাকায় বেসরকারিভাবে কমিটি সদস্য নির্বাচিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।