ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রাজশাহীতে এয়ারটেল থ্রিজির যাত্রা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৪
রাজশাহীতে এয়ারটেল থ্রিজির যাত্রা শুরু

রাজশাহী: রাজশাহীতে যাত্রা শুরু করলো এয়ারটেল থ্রিজি সেবা। রোববার দুপুরে রাজশাহীর একটি রেস্টুরেন্টে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন ডাক-টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহম্মেদ পলক।

উদ্বোধনী অনুষ্ঠানে তিনি ঢাকায় অবস্থানরত এয়ারটেলের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর ক্রিস টবিট এর সাথে ভিডিও কলে কথোপকথনের মাধ্যমে এই সেবার উদ্বোধন করেন।

এ সময় রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ, এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের চিফ অপারেটিং অফিসার রাজনীশ কওল, এয়ারটেলের চিফ সার্ভিস অফিসার রুবাবা দৌলা, চিফ টেকনিক্যাল অফিসার সন্দীপ চক্রবর্তী ও চিফ ইনফরমেশন অফিসার লুৎফর রহমানসহ এয়ারটেল বাংলাদেশ লি. এর বিভিন্ন শাখার উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, দেশের একটি বড় অংশ তরুণ সমাজ। এয়ারটেল তাদের টার্গেট করে বিভিন্ন ইন্টারনেট প্যাকজ চালু করেছে। এতে তারা সফল হবে। বর্তমানে ইন্টারনেট গ্রাহক প্রায় ৪ কোটি। প্রতি বছর আরও ১ কোটি করে গ্রাহক বৃদ্ধির তাগিদ দেন প্রতিমন্ত্রী। ইন্টারনেট সেবা সবার মাঝে ছড়িয়ে দিতে এর সেবার মানের পাশাপাশি সাশ্রয়ী মূল্য নির্ধারণ করাও জরুরি বলে মন্তব্য করেন প্রতিমন্ত্রী।

তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী আরও বলেন, রাজশাহীতে থ্রিজি সেবা চালু হওয়ায় আমরা আনন্দিত। আমাদের বিশ্বাস এয়ারটেলের থ্রিজি সেবা দেশের টেলিযোগাযোগ ব্যবস্থাকে আরও বেগবান করবে।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।