ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আইএসটিকিউবি’র বার্ষিক সাধারন সভায় বাংলাদেশ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪০ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৪
আইএসটিকিউবি’র বার্ষিক সাধারন সভায় বাংলাদেশ

ইন্টারন্যাশনাল সফটওয়্যার টেষ্টিং কোয়ালিফিকেশন বোর্ডের (আইএসটিকিউবি) বার্ষিক সাধারন সভায় অংশগ্রহন করছে বাংলাদেশ সফটওয়্যার টেষ্টিং বোর্ডের প্রতিনিধিরা।

যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোতে ২৬ মার্চ থেকে শুরু হওয়া তিন দিনব্যাপী এ সভায় যোগদানের উদ্দেশ্যে মঙ্গলবার ঢাকা ছেড়েছেন প্রতিনিধি দলের সদস্যরা।



 তিন সদস্যের প্রতিনিধি দলে আছেন বাংলাদেশ সফটওয়্যার টেষ্টিং বোর্ডের (বিএসটিবি) সাধারন সম্পাদক ও ড্যাফোডিল এডুকেশন নেটওয়ার্কের  নির্বাহী পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরিচালক (প্রশাসন)  ইমরান হোসেন এবং উপ পরিচালক (আইটি) নাদির বিন আলী।

এবারের সম্মেলনে বিশ্বের ১৭০ টি দেশের প্রায় তিন শতাধিক প্রতিনিধি যোগ দিচ্ছে।

উল্লেখ্য, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল  ইউনিভার্সিটির উদ্যোগে এবং বিশ্ববিদ্যালয়ের ট্রাষ্টিবোর্ডের  চেয়ারম্যান  সবুর খানের সক্রিয় সহযোগিতা  ২০০৬ সালের মে মাসে যুক্তরাষ্টের অরল্যান্ডোতে অনুষ্ঠিত আইএসটিকিউবি’র বার্ষিক সাধারন সভায় সর্বসম্মতিক্রমে  বিএসটিবি সদস্যপদ লাভ করে। আর নিয়মিতভাবে এ সভায় প্রতিনিধিত্ব  করে আসছে বাংলাদেশ।  

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।