ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এসেছে সিম্ফ্যনি’র নতুন স্মার্টফোন ‘এক্সপ্লোরার জেড থ্রি’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৪
এসেছে সিম্ফ্যনি’র নতুন স্মার্টফোন ‘এক্সপ্লোরার জেড থ্রি’

মাত্র ১৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে দেশের শীর্ষস্থানীয় মোবাইল ব্র্যান্ড সিম্ফ্যনি’র নতুন স্মার্টফোন ‘এক্সপ্লোরার জেড থ্রি’।

উচ্চমানের ৪.৭ ইঞ্চি পর্দা সম্বলিত নান্দনিক অবয়বের এ স্মার্টফোনটি ফিচার সমৃদ্ধ তেমনি প্রযুক্তিগুলো অত্যাধুনিক।

উন্নত মাল্টি-টাস্কিং এবং ব্যাটারি সাশ্রয়ের জন্য এতে বিশ্বের প্রথম ১.৭ গিগাহার্জ ট্রু অক্টাকোর প্রসেসর ব্যবহৃত হয়েছে। যার আটটি কোর একসঙ্গে কাজ করতে সক্ষম। পুরুত্ব মাত্র ৮.৬ মিমি.।

অ্যান্ড্রয়েডের ৪.২.২ (জেলি বিন) চালিত জেড থ্রি’তে অত্যাধুনিক কোয়াড কোর গ্রাফিক্স ইঞ্জিন থাকায় আল্ট্রা এইচ ডি ভিডিও উপভোগ করতে পারবে ব্যবহারকারীরা।
এছাড়া স্ট্যান্ডার্ড ২৪/৩০ এফপিএস এর ভিডিওকে স্বয়ংক্রিয়ভাবে ৬০ এফপিএস এর হাই কোয়ালিটির ভিডিও’তে রুপান্তরের জন্য দেওয়া আছে ‘ক্লিয়ার মোশন’ টেকনোলজি। এর ১৩ এমপি রোটেটেবল ক্যামেরা ১৮০ ডিগ্রি পর্যন্ত ঘুরিয়ে ক্যামেরার ফ্রন্ট অ্যান্ড রেয়ার উভয় সুবিধা উপভোগ করা যাবে। আকর্ষণীয় এ ফিচারটি থাকায় সেলফি এবং ভিডিও কল হবে হাই রেজ্যুলেশনে।

মজার সব গেমস খেলা এবং নিরবিচ্ছিন্নভাবে ইন্টারনেট ব্যবহারে স্মার্টফোনটিতে দেওয়া অন্যান্য বৈশিষ্ট্য-১৬ জিবি রম, ১ জিবি ৠাম, থ্রিজি, ওয়াই-ফাই, জিপিস, এক্সেলারোমিটার, গায়রো, পক্সিমিটি, গ্রাভিটি, ও লাইট সেন্সর। ফ্ল্যাশ ড্রাইভসহ অন্যান্য ডিভাইসে সংযোগের জন্য আছে ওটিজি।

ডুয়াল মাইক্রো সিম সমর্থিত এ ফোনের ব্যাটারি ক্ষমতা ২২০০ এম এ এইচ। ফলে গ্রাহকরা একই পণ্যে পেয়ে যাচ্ছে স্মার্ট দুনিয়ার সবরকমের সুবিধা।

আগ্রহীরা আরো জানতে- “১৬২৭২, ০৯ ৬৬৬ ৭০০ ৬৬৬”।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।