ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিসিএস নির্বাচনে সভাপতি আরিফ , মহাসচিব মিলন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৪
বিসিএস নির্বাচনে সভাপতি আরিফ , মহাসচিব মিলন

দেশের তথ্যপ্রযুক্তি ব্যবসা খাতের সবচেয়ে বড় সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) ২০১৪-১৫ মেয়াদের কার্যনির্বাহি কমিটির নির্বাচিত সদস্যদের মধ্যে পদ বন্টন করা হয়েছে। সাত সদস্যের এ কমিটিতে  কম্পিউটার সোর্সের ব্যবস্থাপনা পরিচালক ও বেটার বিজনেস অ্যান্ড বিসিএস (বিবিঅ্যান্ডবি) প্যানেলের আবু হানিফ মুহাম্মদ মাহফুজুল আরিফ সভাপতি এবং মহাসচিব মনোনীত হয়েছেন নজরুল ইসলাম মিলন।



সহ-সভাপতি বিবিঅ্যান্ডবি প্যানেলের মুজিবুর রহামন স্বপন এবং স্বতন্ত্র প্রার্থী  এসএম ওয়াহিদুজ্জামান যুগ্ম মহাসচিবের পদটি পেয়েছেন। এছাড়া বিবিঅ্যান্ডবি প্যানেলের কাজী শামছুদ্দীন আহমেদ লাভলু কোষাধ্যক্ষ এবং এটি শফিক উদ্দীন আহমেদ ও  আলী আশফাক পরিচালক মনোনীত হন।  

রোববার সন্ধ্যায় বিসিএস কার্যালয়ে নির্বাচন কমিশন এবং আপিল বিভাগের বৈঠকে নির্বাচিত সদস্যদের উপস্থিতিতে  পদ বণ্টন করা হয়।   এসময় নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান স্বদেশ রঞ্জন সাহা, সদস্য খন্দকার আতিক-ই-রব্বানী এবং কামরুল ইসলাম ছাড়াও নির্বাচনী আপিল বোর্ডের চেয়ারম্যান শাফকাত হায়দার, এস কবির আহমেদ এবং একেএম শামসুল হুদা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে কম্পিউটার সোর্সের অফিসার্স ফোরামের পক্ষ থেকে নতুন কমিটির সদস্যদের শুভেচ্ছা জানানোর পর কেক কেটে বিজয় উৎসব পালন করে।   এসময় নবনির্বাচিত সদস্যদের পক্ষ থেকে বক্তব্য রাখেন বিসিএস সভাপতি এইচএম মাহফুজুল আরিফ, মুজিবুর রহমান স্বপন এবং এটি এম শফিক উদ্দীন।   আরও বক্তব্য রাখেন কম্পিউটার সোর্সের চেয়ারম্যান সৈয়দা মাজেদা মেহের নিগার। উপস্থিত ছিলেন কম্পিউটার সোর্সের পরিচালক এ ইউ খান জুয়েল, আসিফ মাহমুদ, শামসুল হুদা, মুহিবুল হাসান প্রমুখ ।

বাংলাদেশ সময়: ০০৪৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।