ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাংলালিংক থ্রিজির সঙ্গে বিশ্বের সেরা স্মার্টফোন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৪
বাংলালিংক থ্রিজির সঙ্গে বিশ্বের সেরা স্মার্টফোন

ঢাকা: দেশের ২য় বৃহত্তম মোবাইল অপারেটর বাংলালিংক  বিখ্যাত হ্যান্ডসেট প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্যামসাং এর সঙ্গে যৌথ উদ্যোগে বাংলালিংক গ্রাহকদের জন্য নিয়ে এল বহুল প্রতীক্ষিত স্যামসাং গ্যালাক্সি এস-৫ দেশ সেরা বাংলালিংক থ্রিজির সঙ্গে।

বাংলালিংকের নতুন বা বর্তমান প্রিপেইড, পোস্টপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকদের জন্য এই অফারটি প্রযোজ্য।

বাংলালিংক এবং স্যামসাং গ্যালাক্সি এস-৫ স্মার্টফোন অফারটি দুটো প্যাকেজে পাওয়া যাচ্ছে।

প্যাকেজ ১: স্যামসাং গ্যালাক্সি এস-৫ এর সঙ্গে বিনামূল্যে এস ভিউ কাভার এবং ১০ জিবি থ্রিজি ইন্টারনেট ডেটা ৬০ দিনের মেয়াদসহ মাত্র ৬০ হাজার টাকায়। প্যাকেজ ২ : স্যামসাং গ্যালাক্সি এস-৫ এর সঙ্গে বিনামূল্যে এস ভিউ কাভার, ডিসকাউন্টেড গিয়ার ফিট এবং ১০ জিবি ইন্টারনেট ডেটা ৬০ দিনের মেয়াদসহ মাত্র ৭০ হাজার টাকায়।

প্যাকেজ ১ ও ২ উভয়ের প্রি বুকিং এর জন্য গ্রাহককে www.samsungmobile-bd.com/prebookgalaxys5/banglalink ভিজিট করতে হবে। গ্রাহককে কিছু প্রাথমিক তথ্য প্রদান করতে হবে। যেমন পছন্দের প্রোডাক্ট (প্যাকেজ এবং রঙ), নাম, যোগাযোগ নাম্বার, পছন্দের আউটলেট (ড্রপ ডাউন মেন্যু হিসেবে আউটলেটের তালিকা দেয়া থাকবে)। প্রি বুকিং এর পর গ্রাহক একটি বুকিং রেফারেন্স নাম্বার পাবেন। গ্রাহককে তার পছন্দের আউটলেটে যেতে হবে এবং তার রেফারেন্স নাম্বার অথবা বাংলালিংক নাম্বার দেখাতে হবে। প্রি বুকিং নিশ্চিতকরণের ৭২ ঘণ্টার মধ্যে ১০ হাজার টাকা অগ্রিম দিতে হবে। আউটলেট থেকে ফোনটি নেয়ার জন্য গ্রাহককে একটি তারিখ দেয়া হবে। ফোনটি গ্রহণের সময় অবশিষ্ট মূল্য পরিশোধের জন্য গ্রাহক স্ট্যন্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া এবং সিটি ব্যাংক অ্যামেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডে ১২ মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। হ্যান্ডসেটটি পাওয়ার পর বাংলালিংক গ্রাহকরা ১০ জিবি থ্রিজি ডেটা পাবেন যার মেয়াদ ৬০ দিন। এই হ্যান্ডসেটটি স্যামসাং এর আউটলেটের মাধ্যমে বিক্রয় করা হবে। সব প্রি বুকিং, বিক্রয়েত্তর সেবা ও ডিভাইসের ওয়ারেন্টির দায়িত্ব স্যামসাং এর।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।