ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিসিএসের নতুন কার্যনির্বাহী কমিটি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৭ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৪
বিসিএসের নতুন কার্যনির্বাহী কমিটি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) ২০১৪-২০১৫ মেয়াদকালের কার্যনির্বাহী কমিটি এবং শাখা কমিটিসমূহ গঠিত হয়েছে। নতুন এ কমিটিতে সভাপতি হয়েছেন কম্পিউটার সোর্সের ব্যবস্থাপনা পরিচালক আবু হানিফ মাহফুজুল আরিফ এবং পিসি মার্টের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন মহাসচিব হয়েছেন।

এছাড়া সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন হাইটেক প্রফেশনালের মজিবুর রহমান স্বপন, যুগ্ম-মহাসচিব মাইক্রো সান সিস্টেমস’র এস. এম. ওয়াহিদুজ্জামান , কাজী শামসুদ্দিন আহমেদ লাভলু (ম্যানেজিং পার্টনার, এবিসি কম্পিউটার কর্নার) কোষাধ্যক্ষের দায়িত্ব পেয়েছেন। পরিচালক পদে এ.টি. শফিক উদ্দিন আহমেদ (ব্যবস্থাপনা পরিচালক, ইন্টারন্যাশনাল কম্পিউটার ভিশন লি:) এবং আলী আশফাক (ব্যবস্থাপনা পরিচালক, আরএম সিস্টেমস লি:) দায়িত্ব পালন করবেন ।

উল্লেখ্য, গত ২৯ মার্চ শনিবার ঢাকার রমনায় ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন, বাংলাদেশ’র সেমিনার হলে অনুষ্ঠিত নির্বাচনে ৭ জন নির্বাচিত হন। ৩০ মার্চ সমিতির কার্যালয়ে কার্যনির্বাহী কমিটির পদবন্টন অনুষ্ঠিত হয়।

বিসিএস নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে স্বদেশ রঞ্জন সাহা এবং নির্বাচন বোর্ডের সদস্য হিসেবে ছিলেন খন্দকার আতিক-ই-রাব্বানী ও  কামরুল ইসলাম। নির্বাচন আপীল বোর্ডের চেয়ারম্যান হিসেবে শাফকাত হায়দার এবং নির্বাচন আপীল বোর্ডের সদস্য  হিসেবে শেখ কবির আহমেদ ও এ.কে.এম শামসুল হুদা দায়িত্ব পালন করেন।

একই সাথে বিসিএসের ৮টি শাখা কমিটির (খুলনা, সিলেট, যশোর, রাজশাহী, ময়মনসিংহ, বরিশাল, কুমিল্লা এবং চট্টগ্রাম) ২০১৪-২০১৫ মেয়াদের পদবন্টন অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি এবং ৮টি শাখা কমিটি ১ এপ্রিল থেকে দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ০২৪০ ঘণ্টা, ০১ এপ্রিল, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।