ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশীয় তথ্যপ্রযুক্তি, বৈদেশিক বিনিয়োগ সম্ভাবনা নিয়ে সেমিনার

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৪
দেশীয় তথ্যপ্রযুক্তি, বৈদেশিক বিনিয়োগ সম্ভাবনা নিয়ে সেমিনার

ইউরোপ বাংলাদেশ টেকনোলজি সামিট ২০১৪’র অংশ হিসেবে ডাচ তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানগুলোর একটি প্রতিনিধি দল ১ থেকে ৪ এপ্রিল ঢাকা পরিদর্শন করবে। দেশের ৫০ টির বেশি আইটি প্রতিষ্ঠানের সঙ্গে বিটুবি ম্যাচমেকিং মিটিং, কালিয়াকৈর হাইটেক পার্ক পরিদর্শন, ডাচ অ্যাম্বাসেডরের বাসভবনে একটি নেটওয়ার্কিং’এ অংশ নেবেন দলটি।



এ অনুষ্ঠানের অংশ হিসেবে ২ এপ্রিল বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সভাকক্ষে সভাপতি শামীম আহসানের সভাপতিত্বে ‘বাংলাদেশের তথ্যপ্রযুক্তি শিল্প: বৈদেশিক বিনিয়োগের সম্ভাবনা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হবে। টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক প্রধান অতিথি, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম খান ও নেদারল্যান্ড অ্যাম্বাসেডর জারবিন জোওয়ার্ড ডি জোংর্গর বিশেষ অতিথি হিসেবে থাকবেন। এছাড়া ডাচ আইটি প্রতিনিধি দলের সঙ্গে দূতাবাসের উর্ধ্বতন কর্মকতা এবং বেসিস নেতৃবৃন্দরা সেমিনারে অংশগ্রহন করবেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।