ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

স্মার্টফোন মেলায় ফ্রি আভিরা!

শাহজাহান মোল্লা, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৪
স্মার্টফোন মেলায় ফ্রি আভিরা! ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রবি স্মার্টফোন মেলায় ফ্রি মোবাইল ভার্সন অ্যান্টিভাইরাস আভিরা। এই প্রথমবারের মতো মোবাইল ফোনে আভিরা অ্যান্টিভাইরাস ফ্রি পাওয়া যাচ্ছে।



মেলা চলাকালীন তিন দিন অ্যান্ড্রয়েড ফোনে আভিরা ফ্রি ডাউনলোড করা যাবে।

তবে মেলা শেষ হওয়ার পরও এ সুযোগ অব্যাহত রাখার চিন্তাভাবনা করছে বাংলাদেশে আভিরার ডিস্ট্রবিউটর স্মার্ট টেকনোলোজিস লিমিটেড।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী রবি স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু হয়েছে বৃহস্পতিবার।

মেলায় অংশগ্রহণকারী স্মার্ট টেকনোলোজিস লিমিটেড’র স্টলে আলাপকালে কোম্পানির উপ মহাব্যবস্থাপক (ডিজিএম) মুজাহিদ আল বিরুনী বাংলানিউজকে এ তথ্য জানান।

অ্যান্টিভাইরাসটি ডাউনলোডের মাধ্যমে মোবাইলে ভাইরাস আক্রান্ত হওয়ার ঝামেলা থেকে মুক্ত হতে পারবেন খুব সহজেই। এখন আর কোনো দোকানে যেতে হবে না বা অ্যান্টিভাইরাস কিনতে হবে না। নিজের মোবাইল থেকেই সহজে ডাইনলোড করার সুযোগ পাবেন মেলায় আগত দর্শনার্থীরা।

মুজাহিদ আল বিরুনী আরও বলেন, আমরা মেলা উপলক্ষে তিন দিনের জন্য অ্যান্ড্রয়েড সিস্টেম মোবাইল ফোন ব্যবহারকারীদের এ সুযোগ দিচ্ছি। এছাড়া আমাদের প্রতিটি প্রডাক্টের সঙ্গে কিছু না কিছু ফ্রি অফার থাকছে।

তিনি বলেন, আমরা গ্রাহকের সুবিধার কথা চিন্তা করে এ সুযোগ দিয়েছি।

অ্যান্ড্রয়েড সিস্টেম মোবাইল ব্যবহারকারীরা যাতে সহজেই নিজের ফোনকে সুরক্ষা দিতে পারেন। শক্তিশালী এ অ্যান্টিভাইরাস দিলে অ্যান্ড্রয়েড সিস্টেম ব্যবহারকারী মোবাইল যেমন সুরক্ষা পাবে সঙ্গে সঙ্গে ইন্টারনেটের গতিও বাড়বে।

এছাড়া স্মার্ট টেকনোলোজিস লিমিটেড থেকে একটি আভিরা অ্যান্টিভাইরাস কিনলেই পাচ্ছেন একটি সুদৃশ্য মগ ও হেড ফোন ফ্রি।

মেলা উপলক্ষে আভিরা অ্যান্টিভাইরাসে বিশেষ ছাড় দিয়েছে। মেলায় প্রতিটি আভিরা অ্যান্টিভাইরাসের মূল্য মাত্র ৯৫০ টাকা, যা এক বছর আপনার মোবাইল বা ডিভাইসকে ভাইরাসের আক্রমণ থেকে সুরক্ষা দেবে।

মেলা ছাড়া একই অ্যান্টিভাইরাস কিনতে লাগবে এক হাজার ৯৯ টাকা।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।