ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ফেসবুক প্রতিযোগিতায় জিতে নিন স্মার্টফোন

ইশতিয়াক হুসাইন, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৪
ফেসবুক প্রতিযোগিতায় জিতে নিন স্মার্টফোন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: স্মার্টফোন মেলায় ফেসবুকভিত্তিক প্রতিযোগিতা ‘ট্যাগ শেয়ার অ্যান্ড উইন’-এর আয়োজন করা হয়েছে। এ প্রতিযোগিতায় অংশ নিয়ে যে কেউ জিতে নিতে পারেন ‘নকিয়া লুমিয়া ১৫২০’ মডেলের স্মার্টফোন।

 
 
স্মার্টফোন ও ট্যাব এক্সপোর ফেসবুক পেইজে (https://www.facebook.com/STExpo) আগ্রহীরা প্রদর্শনীর বিভিন্ন পোস্টে বন্ধুদের ট্যাগ ও পোস্ট শেয়ার করার মাধ্যমে প্রতিযোগিতায় অংশ নিতে পারছেন। এতে মেগা পুরস্কার হিসেবে থাকছে ‘নকিয়া লুমিয়া ১৫২০’ স্মার্টফোন। প্রদর্শনীর শেষদিন পর্যন্ত প্রতিদিন আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে।
 
প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার  দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারবেন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রদর্শনী চলবে। এতে গতবারের মতো এবারও সবাই বিনামূল্যে প্রবেশ করতে পারছেন।
 
মেলায় টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। এক্সপো মেকারের আয়োজনে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এই নিয়ে দ্বিতীয়বারের মতো এই প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। প্রদর্শনীটির কো-স্পন্সর হিসেবে থাকছে অ্যাভিরা, নকিয়া, সামস্যাং ও সিম্ফনি। এছাড়া ১০টি প্যাভিলিয়ন ও ৮টি স্টলে প্রযুক্তি-পণ্য প্রদর্শন করবে এলজি, আসুস, এসার, লেনোভো, ফ্লোরা লিমিটেড, এসার, আরকোস, আয়নল, গ্যাজেট গ্যাং ৭, কোবিসহ আরো কিছু ব্র্যান্ড।
 
প্রদর্শনীর পাশাপাশি অ্যাপ্লিকেশন জোনের বেশ কয়েকটি অ্যাপ্লিকেশন নির্মাতা প্রতিষ্ঠান তাদের অ্যাপ্লিকেশন (অ্যাপ) প্রদর্শন করবে।
 
প্রদর্শনীর সব আপডেট ফেসবুক পেইজ (https://www.facebook.com/STExpo) এবং টেকশহরডটকম (http://techshohor.com/) -এ পাওয়া যাচ্ছে।  
 
বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।