ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রবি স্মার্টফোন ও ট্যাব মেলায় তরুণদের ঢল

মফিজুল সাদিক, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৪
রবি স্মার্টফোন ও ট্যাব মেলায় তরুণদের ঢল ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে স্মার্টফোন ও ট্যাবলেটের পসরা নিয়ে শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৪’।   মেলার প্রথম দিনেই প্রযুক্তিপ্রেমীদের ঢল নেমেছে।

সন্তোষ প্রকাশ করেছে আয়োজকরা।

আয়োজকরা জানান, সব শ্রেণীর ক্রেতারা মেলায় অংশ নিয়েছে তাদের পছন্দের স্টার্টফোন ও ট্যাব কেনার জন্য । তবে মিডিল ক্লাস থেকে শুরু করে সব ধরনের ক্রেতাদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। মেলায় তরুণ প্রজন্মই বেশি।

তবে শুক্রবার ও শনিবার সরকারি ছুটি থাকায় মেলার ভিড় আরো বাড়বে বলে তাদের আশা।

আয়োজকদের একজন টুইনমস এর নির্বাহী পরিচালক  মোহাম্মদ আসিফ রব্বানি বাংলানিউজকে জানান, সকালে ভিড় কম থাকলেও বিকেল গড়ানোর সঙ্গে সঙ্গে ভিড় বাড়তে থাকে। এদের মধ্যে তরুণ ও শিক্ষার্থীরাই ছিল বেশি।

দাম যাই হোক না কেন পছন্দের অপশন যে সব ফোন ও ট্যাবে সংযুক্ত করা হয়েছে ক্রেতারা ঝোঁক সেই সব পণ্যে।

মেলায় কথা হয় ইউল্যাবের শিক্ষার্থী অর্শা আলম ইরার সঙ্গে। তিনি জানান, দাম বড় ফ্যাক্ট নয়। ফোনে বা ট্যাবে পছন্দের অপশনগুলো আছে কিনা সেটাই বড় বিষয়।

ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের শিক্ষার্থী আবু সাইদ জুবায়ের জানান, ১০ থেকে ১৫ হাজার টাকার মধ্যে যে কোনো ব্যন্ডের ট্যাব কিনতে চাই। যাতে করে ইন্টারনেট ব্যবহার করা যায় সহজেই। ’

লিনোভার ব্যান্ড প্রমোটর সেলিনা বাংলানিউজকে জানান, দামে দরে ক্রেতাদের সঙ্গে কোনো সমস্যা হচ্ছে না। স্যামসাং হচ্ছে নানা পছন্দের অপশনের। তবে প্রথম দিনের তুলনায় আমরা আশানুরুপ বিক্রি করতে পারছি। আশা করছি সামনের ছুটির দুই দিনে ক্রেতাদের ভিড় দ্বিগুন হবে।

এ এক্সপোর উদ্বোধন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

সকাল শক্রবার ও শনিবারও সকাল ১০টা থেকে রাত ৮টা পযর্ন্ত মেলা চলবে। টিকিট ছাড়াই ক্রেতারা মেলায় পছন্দের স্মার্ট ফোন ও ট্যাব কিনছেন।

** স্মার্টফোন মেলায় রবি’র থ্রিজি এক্সপেরিয়েন্স
** মেলায় ফ্লোরার বিশেষ ছাড়
** ফেসবুক প্রতিযোগিতায় জিতে নিন স্মার্টফোন
** স্মার্টফোন মেলায় ফ্রি আভিরা! 
** দেশের ২৪ শতাংশ মানুষ ইন্টারনেট ব্যবহার করছে
** রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপোর উদ্বোধন

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।