ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

৭৭০০ টাকায় ট্যাবলেটি পিসি

শাহজাহান মোল্লা, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৪
৭৭০০ টাকায় ট্যাবলেটি পিসি ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্মার্টফোন মেলা প্রাঙ্গণ থেকে: রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো মেলায় বিশেষ অফার চলছে গ্যাডগেট গ্যাং-৭ গ্যালারিতে। মাত্র ৭ হাজার ৭০০ টাকায় পাওয়া যাচ্ছে একটি ট্যাবলেট পিসি’র সঙ্গে রবির এক জিবি ইন্টারনেট।


 
শুক্রবার স্মার্টফোন মেলার দ্বিতীয় দিনে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র জমে উঠেছে ক্রেতা-দর্শনার্থীদের আগমনে। আর গ্যাডগেট গ্যাং-৭ এর গ্যালারিতে সবচেয়ে বেশি ভিড় লক্ষ্য করা গেছে।

৭ হাজার ৭০০ টাকার ট্যাবটিতে রয়েছে ডুয়েল সিম ব্যবহারের সুযোগসহ যাবতীয় সুবিধাদি। স্মার্টফোন ব্যবহার আরও সহজ ও গতিশীল করতে এ সুযোগ পাওয়া যাচ্ছে মেলায়।
 
রবি স্মার্টফোন মেলায় অংশ নেওয়া গ্যাডগেট গ্যাং-৭ এর ম্যানেজার (সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন) তৌহিদুল হাসান বাংলানিউজকে এসব তথ্য জানান।
 
তিনি বলেন, আমরাই প্রথম স্বল্প মূল্যে ট্যাব দিচ্ছি। এর আগে কো‍নো কোম্পানি এতো কম দামে ট্যাবলেট পিসি দিতে পারে নাই। আমরা সব শ্রেণির গ্রাহকের কথা চিন্তা করে এই ট্যাব বাজারে এনেছি। প্রতিটি ট্যাবলেট পিসিতে এক বছরের রিপলেসমেন্ট ওয়ারেন্টি দেওয়া হচ্ছে।
 
তিনি বলেন, স্বল্প মূল্যের ট্যাব কিনতে এখন দর্শনার্থীদের ভিড় গ্যাটগেট গ্যাং-৭ ব্রান্ডের গ্যালারিতে। এই অফার শুধুমাত্র মেলা চলাকালীন সময়ের জন্য। অন্য সময় একই মডেলের এই ট্যাবলেট পিসি বিক্রি করা হয় ৯ হাজার ৭০০ টাকায়। মেলায় দুই হাজার টাকা ছাড় দিয়ে করা হয়েছে ৭৭০০ টাকা।
 
এদিকে মেলার দ্বিতীয় দিন শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় ক্রেতা দর্শনার্থীদের পদচারণা ক্রমেই বাড়ছে। বেলা যত গড়াচ্ছে ততই ভিড় বাড়ছে।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হারমোনিয়াম হলে বৃহস্পতিবার শুরু হওয়া রবি স্মার্টফোন মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকছে। তিনদিনব্যাপী এ মেলা শনিবার শেষ হবে।
 
বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৪

** ভিডিও গেমে মুক্তিযুদ্ধ, মেলায় ফ্রি তথ্য প্রযুক্তি প্রশিক্ষণ
** স্যামসাংয়ের স্মার্টফোন কিনলে হাজার টাকা ছাড়

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।