ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঢাকায় সাতদিনের ‘কম্পিউটার মোবাইল’ মেলা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৪
ঢাকায় সাতদিনের ‘কম্পিউটার মোবাইল’ মেলা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগামী ৯ এপ্রিল থেকে রাজধানীর শান্তিনগর ইস্টার্ন প্লাস ল্যাপটপ বাজারে শুরু হচ্ছে  কম্পিউটার ও মোবাইল পণ্যের মেলা।    সাতদিনের এ মেলার স্পন্সর হিসেবে নেটওয়ার্কিং-পণ্যে তিন বছরের বিক্রয়োত্তর সেবা ঘোষণা দিয়েছে ‘ডি-লিংক।



সোমবার মার্কেট কমিটির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে  ডি-লিংক এর স্থানীয় পরিবেশক কম্পিউটার সোর্সের হেড অব মার্কেটিং জাহাঙ্গীর আলম মেলায় অংশগ্রহনের প্রস্ত্ততি সম্পর্কে জানাতে গিয়ে বলেন থ্রিজি কেবল যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটায়নি, আমাদের জীবন যাত্রায় ইতিবাচক পরিবর্তন এনে দিয়েছে।  

তাই থ্রিজি নেটওয়ার্ক সবখানে ছড়িয়ে দিতে ডি-লিংক  তারহীন প্রযুক্তির ‌ক্লাউড রাউটার, অ্যাকসেস পয়েন্ট, আইপি ক্যামেরা, ল্যান কার্ড, অ্যাডাপ্টার, সুইচ এবং মডেমের সাথে তিন বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে।

মেলা চলাকালে কম্পিউটার সোর্সের শাখা বিপনন কেন্দ্র থেকে দর্শনার্থী ক্রেতারা সুযোগটি নিতে পারবে। এছাড়া যে কোনো পণ্যের সঙ্গে কুপনের মাধ্যমে নিশ্চিত উপহার পাবে ক্রেতারা। ফুজিৎসু, ডেল, এইচপি, স্যামসাং ব্র্যান্ডের ল্যাপটপসহ নামকরা ৪৭টি ব্র্যান্ডের প্রযুক্তিপণ্য থাকছে মেলায়।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।