ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সিলেটে বাংলালিংকের থ্রিজি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৪
সিলেটে বাংলালিংকের থ্রিজি! সিলেটে থ্রিজি সেবা চালু

ঢাকা: প্রযুক্তির নতুন এক দিগন্তে নিয়ে যেতে সিলেটে থ্রিজি সেবা চালু করলো দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর বাংলালিংক।

গতকাল মঙ্গলবার সিলেট রোজভিউ হোটেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বাণিজ্যিকভাবে থ্রিজি সেবা চালুর ঘোষণা দেয় কোম্পানিটি।



সংবাদ সম্মেলনে বাংলালিংকের রিজিওনাল কমার্শিয়াল হেড শেখ নুর-উল-আলম বলেন, বাংলালিংক সব সময়ই তার প্রতিশ্রুতির আলোকে বাংলাদেশের টেলিযোগাযোগ প্রযুক্তির নিত্যনতুন সেবা প্রবর্তনে অগ্রণী ভূমিকায় থাকে। আরো উন্নত মানের সেবা দিতেই সিলেটে উদ্বোধন করা হলো থ্রিজি সেবা।

কারণ বাংলালিংকের স্লোগানই হচ্ছে ‘সবার জন্য বাংলালিংক থ্রিজি’। গ্রাহকদের উচ্চ গতিসম্পন্ন ডাটা কানেক্টিভিটির সুবিধাসহ থ্রিজি সেবা গ্রহণকারী একজন গ্রাহক ভিডিও কলও করতে পারবেন। এদেশে বাংলালিংকই হলো প্রথম মোবাইল ফোন অপারেটর যেটি তার গ্রাহকদের জন্য লোকাল রেডিও অ্যাপস, অডিও স্ট্রিমিং ও ভিডিও স্ট্রিমিং সার্ভিস এবং আরো কিছু প্রয়োজনীয় মোবাইল পোর্টালসহ থ্রিজি উপযোগী নানা কনটেন্ট সেবা নিয়ে এসেছে। বাংলালিংকের বাণিজ্যিকভাবে চালু করা এই সেবা সিলেট শহরের জনগণকে প্রযুক্তির নতুন এক দিগন্তে নিয়ে যাবে।

এসময় থ্রিজি ক্যারাভ্যান, ঘোড়ার গাড়ি, প্যাডেল ভ্যানের র্যালির আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে সিলেট সিটি করপোরেশন মেয়র আরিফুল হক চৌধুরী, বাংলালিংকের পি আর অ্যান্ড কমিউনিকেশন অ্যাসোসিয়েট ম্যানেজার ইফতেখার আযম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।