ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাজারে নতুন প্রিন্টার স্যামসাং ‘এম৪০৭০ এফআর’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৪
বাজারে নতুন প্রিন্টার স্যামসাং ‘এম৪০৭০ এফআর’ স্যামসাং অলইনওয়ান ‘এম৪০৭০ এফআর’ প্রিন্টার

প্রিন্টিং কাজে স্বাচ্ছন্দ্য ও সাশ্রয় সুবিধার মনো মাল্টিফাংশন প্রিন্টার দেশের বাজারে এনেছে স্থানীয় প্রযুক্তিপণ্যের পরিবেশক কম্পিউটার সোর্স। স্যামসাং অলইনওয়ান ‘এম৪০৭০ এফআর’ মডেলের এ প্রিন্টার ব্যবসায় কাজ কিংবা মাঝারি আকারের অফিসের প্রিন্টিং সুবিধা মেটানোর পাশাপাশি  ফটোকপি, স্ক্যান এবং ফ্যাক্সের কাজ করতে সক্ষম।

সব ধরনের অপারেটিং সিস্টেমে কাজ করার উপযুক্ত প্রিন্টারটি থেকে সরাসরি কম্পিউটার বা নেটওয়ার্কিং’র মাধ্যমেও প্রিন্ট করা যায়। মিনিটে ৪২ পৃষ্ঠা প্রিন্ট ও কপি এবং ২৪ পৃষ্ঠা স্ক্যান আর মাসে প্রিন্ট করে এক লাখ পৃষ্ঠা পর্যন্ত। এছাড়া অনেকগুলো পৃষ্ঠা প্রিন্টের কমান্ড দিলে পর্যায়ক্রমে প্রিন্ট করে ঝক্কি ঝামেলা ছাড়াই।  

এর অন্যতম বৈশিষ্ট্য ৬০০ মেগাহার্জ গতির ডুয়ালকোর প্রসেসর যা পেপার জ্যাম বিড়ম্বনা রোধ করে। ৠাম ২৫৬ মেগাবাইট, ৪জিবি হার্ডডিস্ক ড্রাইভ এছাড়া এমএলটিডি ২০৩এস টোনার রয়েছে প্রিন্টারটিতে। অন্যান্য সুবিধার মধ্যে কাগজ মজুদ রাখতে রয়েছে দুইটি ইনপুট ট্রে। ইনপুট ট্রে-১’এ ২৫০টি এবং মাল্টিপারপাস ট্রেতে রাখা যায় যে কোনো আকৃতির ৫০টি কাগজ।

এক বছরের বিক্রয়োত্তর সেবা, ফ্রি ইনস্টলেশন সুবিধাসহ স্যামসাং এম৪০৭০ এফআর’র দাম পড়বে ৭০ হাজার টাকা।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।