ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নেটওয়ার্কিং প্রশিক্ষণ দেবে হাইটেক পার্ক ও স্টার কম্পিউটার

তথ্য প্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৪
নেটওয়ার্কিং প্রশিক্ষণ দেবে হাইটেক পার্ক ও স্টার কম্পিউটার

ঢাকা: তথ্য প্রযুক্তিতে দক্ষ জনশক্তি তৈরির লক্ষ্যে হাইটেক পার্ক ও দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ প্রদানকারী প্রতিষ্ঠান স্টার কম্পিউটার সিস্টেমস লিমিটেড যৌথভাবে নেটওয়ার্কিং টেকনোলজির উপর প্রশিক্ষণ ও স্কলারশিপ দেবে।

প্রাথমিক পর্যায়ে এই প্রকল্পে ৩ হাজার ব্যক্তি অংশগ্রহণের সুযোগ পাবেন।

২০১৬ সাল পর্যন্ত ধাপে ধাপে এই প্রশিক্ষণ দেওয়া হবে।

বাংলাদেশে বসবাসরত যেকোনো বিষয়ের উপর গ্রাজুয়েটধারী ব্যক্তি এবং যাদের কম্পিউটার সর্ম্পকে সাধারণ ধারণা আছে তারাই এই স্কলারশিপ গ্রহণের সুযোগ নিতে পারবেন। এর আওতায় গ্রাজুয়েটধারী কর্মজীবী কিংবা বেকার যে কেউ আবেদন করতে পারবেন। তবে এক্ষেত্রে আর্থিকভাবে অস্বচ্ছল, নারী, মেধাবী ও ৩০ বছরের নিচের লোকদেরকে অগ্রাধিকার প্রদান করা হবে।

কোর্স চলবে দুই মাসব্যাপী। সকল কোর্স শেষে হাইটেক পার্ক এবং স্টার কম্পিউটার সিস্টেমস লিমিটেড যৌথভাবে সার্টিফিকেট প্রদান করবে।

আগ্রহীরা এই স্কলারশিপের বিস্তারিত তথ্যের জন্য ০১৬১৯২৪৪০১৪, ০১৭১১৩৪১৯৮০ অথবা স্টার কম্পিউটার সিস্টেমস লিমিটেড (ফাত্তাহ প্লাজা, ৮ম তলা, ৭০ গ্রীন রোড, ঢাকা-১২০৫)এর অফিসে এসে ফরম পূরণ করে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ সময় ৩০এপ্রিল।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।