ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বরিশালে বাংলালিংকের থ্রিজি সেবা চালু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, মে ৭, ২০১৪
বরিশালে বাংলালিংকের থ্রিজি সেবা চালু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের বরিশাল রিজিওনাল অফিস থেকে একটি জমকালো র‌্যালির মাধ্যমে বাণিজ্যিকভাবে বরিশালে থ্রিজি সেবা চালু করেছে।

বুধবার বিকেল পৌনে ৫টায় নগরীর আমতলা এলাকার পানির ট্যাংকির মোড় থেকে এ র‌্যালিটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক হয়ে বরিশাল রিজিওনাল অফিসে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে সর্বসাধারণের উপস্থিতি এবং প্রানবন্ত অংশগ্রহণ সবার নজর কাড়ে।

র‌্যালিতে থ্রিজি ব্রান্ডসমৃদ্ধ পিকআপভ্যান, ঘোড়ারভ্যান, ঘোড়ার গাড়ি, প্যাডেল ভ্যান এবং বহুল জনপ্রিয় বাংলালিংকের জিঙ্গেলে সুর সবার মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ছড়িয়ে দেয়।

এর আগে র‌্যালির উদ্বোধন করেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র আহসান হাবিব কামাল। র‌্যালিতে বাংলালিংকের পক্ষে উপস্থিত ছিলেন সেলস অ্যান্ড ডিসট্রিবিউশন হেড অব মাস মার্কেট মারুফ মিজান, রিজিওনাল কমার্শিয়াল হেড (খুলনা) বাবুল হক, রিজিওনাল সেলস ম্যানেজার (বরিশাল) নাইমুল হাসান, মার্কেটিংয়ের পিআঅ্যান্ড কমিউনিকেশন অ্যাসোসিয়েট ম্যানেজার ইফতেখার আযম শাফিন সহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

রিজিওনাল কমার্শিয়াল হেড বাবুল হক জানান, এটি বাংলালিংকের পক্ষ থেকে বরিশালবাসীকে একটি উপহার।

তিনি বলেন, বাংলালিংক সব সময়ই তার প্রতিতির আলোকে বাংলাদেশের টেলিযোগাযোগ প্রযুক্তির নিত্যনতুন সেবা প্রবর্তনে অগ্রণী ভূমিকায় থাকে। সে অনুযায়ী অধিকতর উন্নতমানের সেবা দিতেই বরিশালে উদ্বোধন করা হলো থ্রিজি সেবা।

বাংলাদেশে প্রায় ২ কোটি ৯০ লাখের মত গ্রাহক রয়েছে। সবার জন্য বাংলালিংক থ্রিজি- এ স্লোগান নিয়ে গ্রাহকদের উচ্চ গতিসম্পন্ন ডাটা কানেক্টিভিটির সুবিধা পাওয়ার ক্ষেত্রে দুর্দান্ত অভিজ্ঞতা অর্জনের সুযোগ দিবে বাংলালিংক। বাংলালিংকের থ্রিজি গ্রহণকারী একজন গ্রাহক ভিডিও কল করতে পারা ছাড়াও মোবাইল পোর্টালসহ থ্রিজি উপযোগী নানা কনটেন্ট সেবা নিতে পারবে।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, মে ০৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।