ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রংপুরে বাংলালিংকের থ্রিজি সেবা চালু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, মে ১১, ২০১৪
রংপুরে বাংলালিংকের থ্রিজি সেবা চালু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রংপুর: রংপুরে বাংলালিংকের থ্রিজি সেবা চালু করা হয়েছে। রোববার বিকেলে এই উপলক্ষে রংপুর জেলা স্কুল থেকে একটি র‌্যালি বের করা হয়।



থ্রিজি সেবা চালু অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মুক্তিযোদ্ধা শরফুদ্দিন আহমেদ ঝন্টু।

উপস্থিত ছিলেন বাংলালিংকের রিজিওনাল সেলস ম্যানেজার আহমেদ শামসুল হুদা, মো. মুশফিক উস সালেহীন এবং পিআর অ্যান্ড কমিউনিকেশন অ্যাসোসিয়েট ম্যানেজার ইফতেখার আযম শাফিন এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

এসময় বলা হয়, বাংলালিংকের বাণিজ্যিকভাবে চালু করা এই সেবা রংপুর শহরের জনগণকে প্রযুক্তির নতুন এক দিগন্তে নিয়ে যাবে। বাংলালিংক থ্রিজি’, যা গ্রাহকদের উচ্চ গতিসম্পন্ন ডাটা কানেক্টিভিটির সুবিধা পাওয়ার ক্ষেত্রে অভিজ্ঞতা অর্জনের সুযোগ দেবে। বাংলালিংকের থ্রিজি সেবা গ্রহণকারী একজন গ্রাহক ভিডিও কলও করতে পারবেন।

অনুষ্ঠানে বাংলালিংকের রিজিওনাল সেলস ম্যানেজার আহমেদ শামসুল হুদা বলেন, ‘‘বাংলালিংক সব সময়ই তার প্রতিশ্রুতির আলোকে বাংলাদেশের টেলিযোগাযোগ প্রযুক্তির নিত্যনতুন সেবা প্রবর্তনে অগ্রণী ভূমিকায় থাকে। সে অনুযায়ী অধিকতর উন্নত মানের সেবা দিতেই রংপুরে উদ্বোধন করা হলো থ্রিজি সেবা”।

বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর হলো বাংলালিংক; যাদের প্রায় দুই কোটি ৯০ লাখের মত গ্রাহক রয়েছে। প্রসঙ্গত, বাংলালিংক হচ্ছে নেদারল্যান্ড্সভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।

বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, মে ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।