ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

গ্যাস-বিদ্যুৎ-পানি অপচয় রোধ করবে টেকনোলোজি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, মে ১২, ২০১৪
গ্যাস-বিদ্যুৎ-পানি অপচয় রোধ করবে টেকনোলোজি

জয়পুরহাট: বিভিন্ন প্রতিষ্ঠান ও বাসা বাড়িতে গ্যাস, বিদ্যুৎ ও পানির অপচয় রোধ কল্পে টেকনোলোজির ব্যবহার শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে জয়পুরহাটে।

সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকির হোসেন।



জেলা প্রশাসন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের যৌথ আয়োজনে অনুষ্ঠিত সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুর রফিক।

এতে আরো বক্তব্য রাখেন-নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু রায়হান দোলন, গোলাম রব্বানী, জয়পুরহাট সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ খায়রুল আলম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আবুল কালাম আজাদ, পিডাব্লিউডির ইঞ্জিনিয়ার প্রদীপ কুমার রায়, জয়পুরহাট চেম্বার প্রতিনিধি এম এ করিম, সাংবাদিক শাহাবুদ্দীন, মাশরেকুল আলম প্রমুখ।

সেমিনারে প্রজেক্টরের মাধ্যমে কর্মব্যস্ত জনগণের জীবনযাত্রা আরো সহজ, উন্নত ও নিরাপদ করার লক্ষ্যে সংশ্লিষ্ট বিষয় নিয়ে ভিডিও চিত্র উপস্থাপন করেন এপলম্বটেক বিডির সফটওয়্যার ইঞ্জিনিয়ার রিয়াজ আশরাফুল আবেদীন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, মে ১২, ২০১৪     



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।