ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রাজশাহীতে বাংলালিংকের থ্রিজি সেবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, মে ১২, ২০১৪
রাজশাহীতে বাংলালিংকের থ্রিজি সেবা

ঢাকা: দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর বাংলালিংকের থ্রিজি সেবা এখন রাজশাহীতে পাওয়া যাচ্ছে।

সোমবার বিকেলে রাজশাহী মহানগরীর উৎসব সিনেমা হল থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্যে দিয়ে বাণিজ্যিকভাবে বিভাগীয় এই শহরে থ্রিজি সেবা চালু করে বাংলালিংক।



র‌্যালিতে থ্রিজি ব্র্যান্ডসমৃদ্ধ ক্যারাভ্যান, ঘোড়ার গাড়ি, প্যাডেল ভ্যান এবং বহুল জনপ্রিয় বাংলালিংকের জিঙ্গেলের সুর সবার মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা ছড়িয়ে দেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর সিটি করপোরেশনের মেয়র জনাব মো. মোসাদ্দেক হোসেন বুলবুল।

এছাড়াও বাংলালিংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন রিজিওনাল সেলস ম্যানেজার মো. মুশফিক উস সালেহীন, পিআর অ্যান্ড কমিউনিকেশন অ্যাসোসিয়েট ম্যানেজার ইফতেখার আযম শাফিন সহ বাংলালিংকের কর্মকর্তারা।

রিজিওনাল সেলস ম্যানেজার মো. মুশফিক উস সালেহীন  বলেন, বাংলালিংক সব সময়ই তার প্রতিশ্রুতির আলোকে বাংলাদেশের টেলিযোগাযোগ প্রযুক্তির নিত্যনতুন সেবা প্রবর্তনে অগ্রণী ভূমিকায় থাকে। সে অনুযায়ী অধিকতর উন্নত মানের সেবা দিতেই রাজশাহীতে উদ্বোধন করা হলো থ্রিজি সেবা।

বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর হলো বাংলালিংক; যাদের প্রায় দুই কোটি ৯০ লাখের মতো গ্রাহক রয়েছে।

গত বছরের অক্টোবরে বাণিজ্যিকভাবে বাংলালিংক থ্রিজি সেবার যাত্রা শুরু করে খুব অল্প সময়ের মধ্যেই রাজধানী ঢাকা, খুলনা, বন্দরনগর চট্টগ্রাম, নারায়ণগঞ্জ, সিলেট, ময়মনসিংহ, টাঙ্গাইল, বরিশাল, বগুড়া এবং রংপুরের গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে বাণিজ্যিকভাবে থ্রিজি সেবা পৌঁছে দেয়।

প্রসঙ্গত, বাংলালিংক নেদারল্যান্ডসের ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।

বাংলালিংক থ্রিজি সম্মন্ধে বিস্তারিত জানতে ভিজিট করুন http://www.banglalink.com.bd/en/services/3g/

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, মে ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।