ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাংলালিংকের সঙ্গে নানদোস বারিসতার চুক্তি স্বাক্ষর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, মে ২৪, ২০১৪
বাংলালিংকের সঙ্গে নানদোস বারিসতার চুক্তি স্বাক্ষর ছবি: বাংলানিউজটোয়েন্টফোর.কম

ঢাকা: বাংলালিংকের সঙ্গে নানদোসের অংশীদারি চুক্তি স্বাক্ষর করেছে বারিসতা। শনিবার গুলশান-১ এর নানদোসে এক সংবাদ সম্মেলনের মধ্যদিয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।



এ চুক্তির আওতায় বাংলালিংক ব্যবহারকারীরা ২২ মে ২০১৪ থেকে শুরু করে সারা বছর নানদো’স এবং বারিসতা’য় ১২ ভাগ ছাড় উপভোগ করতে পারবেন!

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- এমজিএইচ রেষ্টুরেন্টস প্রাইভেট লি. এর অ্যাসোসিয়েট ডিরেক্টর মোহিত-উল-বারি, ব্র্যান্ড ম্যানেজার কামরান বিন খালেদ, সিনিয়র এক্সিকিউটিভ নাহিন আহমেদ জিসুন এবং বাংলালিংকের ডিরেক্টর, মার্কেটিং সোলায়মান আলম, হেড অফ ম্যাস মার্কেট অ্যান্ড লয়েল্টি অ্যান্ড পার্টনারশীপ, মার্কেটিং মাহবুবুল আলম, লয়েল্টি অ্যান্ড পার্টনারশীপ ডেপুটি ম্যানেজার, মার্কেটিং শামসুল আরিফ খান এবং লয়েল্টি অ্যান্ড পার্টনারশীপ অ্যাসিসটট্যান্ট ম্যানেজার, মার্কেটিং আহমেদ তুহিন রেজা ও বাংলালিংক’র উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

উপরন্তু, ফিফা বিশ্বকাপ, রমজান ইত্যাদির উপরও বিশেষ অফার থাকবে। এই অফার ১২ জুন, ২০১৪ থেকে শুরু হয়ে চলবে ঈদ উল ফিতর পর্যন্ত। আসন্ন ঈদ এবং চলমান ফুটবল বিশ্বকাপের উন্মত্ততার দরুণ বাংলালিংক ব্যবহারকারীরা এক্সক্লুসিভ প্রিয়জন অফার পাবেন।

এছাড়াও তাদের জন্য বাংলালিংক ফেসবুক পেইজ বাংলালিংক মেলা-তে আরো সুযোগ-সুবিধা দেওয়া হবে। ২৯ মে ২০১৪ থেকে শুরু করে প্রতি সপ্তাহে তিনজন ভাগ্যবান বিজয়ীদের দেওয়া হবে বিনামূল্যে দুইজনের খাবার! এই প্রতিযোগিতা চার সপ্তাহের জন্য চলবে।

এস্পেটাডা কার্নিভাল
এই গ্রীষ্মেও নতুন চমক ইন্টারন্যাশনাল চেইন রেস্টুরেন্ট ন্যান্দস এর নতুন ক্যাম্পেইন এস্পেটাডা কার্নিভাল। নামের মতই জমকালো তাদেও নতুন এই মেনু আইটেমটি, বিশ্বের সুস্বাদু ঝুলন্ত বিস্ময় যাতে রয়েছে বিশ্বখ্যাত পেরি পেরি এস্পেটাডা নতুন সাজে। এতে রয়েছে ফেটা চিজ, গারলিক এবং পার্সলির এক অপূর্ব মিশ্রন। আর গ্রীষ্মের তৃষ্ণা মেটাতে থাকছে ম্যাংগো সাঙরিয়া।   ম্যাংগো সাঙরিয়া সঙ্গে সাইড লাইন হিসেবে থাকছে আরেকটি নতুন সাইড লাইন ‘‘বাটারনাট স্কোয়াস ” । কি আছে এই নতুন দুই আইটেমে?? জানতে চাইলে ঘুরে আসুন ”ন্যান্দোস” আজই।   এছাড়াও আপনি পেতে পারেন স্যামসাং গ্যালাক্সী এস ফাইভ । চার জন ভাগ্যবান পেতে যাচ্ছেন এই অসাধারন হ্যান্ডসেট টি।   এই অসাধারণ মিলটির মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৮৯৯ টাকা। সঙ্গে বাংলালিংক প্রিয়জনদের জন্য থাকছে ১২ ভাগ ডিসকাউন্ট। তাই আর দেরী না করে এখনই চলে আসুন ন্যানদোস এ ।

বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর হলো বাংলালিংক, যাদের প্রায় দুই কোটি ৯০ লাখের মত গ্রাহক রয়েছে। প্রসঙ্গত, বাংলালিংক হচ্ছে নেদারল্যান্ডসভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।   

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মে ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।