ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ডিজিটাল ওয়ার্ল্ডে ‘এসএসএল ওয়্যারলেস’ যা প্রদর্শন করছে

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, জুন ২, ২০১৪
ডিজিটাল ওয়ার্ল্ডে ‘এসএসএল ওয়্যারলেস’ যা প্রদর্শন করছে

বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইলফোন ভিত্তিক ভ্যালু অ্যাডেড সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে একটি সফটওয়্যার শপ লিমিটেড (এসএসএল ওয্যারলেস)। তথ্যপ্রযুক্তি-ভিত্তিক নানা ধরনের সেবা প্রদানে এসএসএল ওয্যারলেস প্রতিষ্ঠার পর থেকেই সেরাদের একটি হয়ে উঠতে সক্ষম হয়েছে।

বর্তমানে টেলিকম, ব্যাংকিং, মিডিয়া এবং ই-কমার্স সেবা প্রদান করছে প্রতিষ্ঠানটি।

আগামী ৪ জুন অনুষ্ঠেয় দেশের সর্ববৃহৎ তথ্যপ্রযুক্তির মেলা ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৪’তে এসএসএল ওয়্যারলেস অনন্য এবং প্রয়োজনীয় কিছু সেবা প্রদর্শন করছে। উল্লেখযোগ্য সেবার মধ্যে থাকছে অনলাইনে মোবাইল রিচার্জে EASY.com.bd!!!, অনলাইনে ব্যবসা শুরুর সহজ সামাধান!!! পাইরেসি কে না বলুন!!!

অনলাইনে মোবাইল রিচার্জে দেশের প্রথম উদ্যোগ EASY.com.bd । মোবাইল গ্রাহকরা এ ওয়েবসাইট থেকে নিজস্ব ব্যাংক অ্যাকাউন্ট অথবা ডেবিট বা ক্রেডিট কার্ড (VISA, Master Card, DBBL Nexus, DBBL Mobile Banking, BRAC Bank, City touch, bKASH, অথবা Q-Cash) ব্যবহার করে মুহূর্তেই যেকোন প্রি-পেইড বা পোষ্ট-পেইড মোবাইলে রিচার্জ করতে পারবেন। এছাড়া ইন্টারনেট গ্রাহকরা BANGLALION ও QUBEE সংযোগও রিচার্জ করতে পারবেন। কম খরচ, যেকোন স্থানে যেকোন সময়ে আরও সহজ, দ্রুত ও নিরাপদে সেবা পাওয়া যাবে easy.com.bd এখানে।

পাইরেসি কে না বলুন!!!
বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রিকে আরও একধাপ এগিয়ে নিতে এসএসএল ওয়্যারলেসের নতুন সংযোজন etunes.com.bd। এইমুহূর্তে অনলাইনে গান ডাউললোডের কথা এলেই পাইরেসির কথা চলে আসে। এই ধারণাকে ভুল প্রমান করতে etunes.com.bd এর প্রথম ব্রত-আপনিও ঘরে বসে যে কোন গান ডাউনলোড করতে পারেন আপনার পছন্দনুযায়ী কিন্তু নিশ্চিত থাকবেন এর প্রত্যেকটি লভ্যাংশ পৌছে যাচ্ছে ঐ গানের পেছনে অবদান রাখা স্বীকৃত প্রত্যেকের কাছে। তাই etunes.com.bd থেকে গান কিনুন এবং পাইরেসি কে না বলুন।

অনলাইনে ব্যবসা শুরুর সহজ সামাধান!!!
SSLCOMMERZ একটি  নিরাপদ পেমেন্ট গেটওয়ে। যার মাধ্যমে ক্লায়েন্ট তাদের নির্বাচিত কার্ড বা ব্যাংক অ্যাকাউন্ট থেকে নিরাপদে অনলাইনে লেনদেন সম্পাদন করতে পারবেন।

SSLCOMMERZ এর সাথে সংযুক্ত যেকোন অনলাইন ব্যবসায় প্রতিষ্ঠান, শপিং কার্ট সক্রিয় করনের মাধ্যমে তাদের ওয়েবসাইট থেকেই ক্লায়েন্ট পেমেন্ট গ্রহণ করতে পারবেন।

ক্লায়েন্টদের জন্য ডেবিট / ক্রেডিট কার্ড, মোবাইল ব্যাংক অথবা ব্যাংক অ্যাকাউন্ট থেকে পেমেন্ট গ্রহণের সুবিধা প্রদানের মাধ্যমে অনলাইন ব্যবসা আরও সমৃদ্ধ হবে বলে আশাবাদী SSLCOMMERZ।

বর্তমানে তাদের ১৫০টির বেশি Merchant আছে। মেলা উপলক্ষ্যে প্রতিবারের মত এবারও থাকছে SSLCOMMERZ এর কিছু আকর্ষনীয় প্যাকেজ।
www.sslcommerz.com.bd ওয়েবসাইটে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ০২, জুন, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।