ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

অনলাইনে প্রশিক্ষণ দিতে কমজগত ও জবসবিডির চুক্তি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, জুন ৩, ২০১৪
অনলাইনে প্রশিক্ষণ দিতে কমজগত ও জবসবিডির চুক্তি

অনলাইনে প্রশিক্ষণ প্রদান এবং বাংলাদেশসহ বিশ্বের সকলস্থানে জবসবিডির সমস্ত প্রশিক্ষণ কোর্স ওয়েব টিভির মাধ্যমে সরাসরি প্রচারের লক্ষ্যে কমজগত ও জবসবিডির মধ্যে চুক্তি সাক্ষর অনুষ্ঠিত হয়েছে। সেমাবার ড্যাফোডিল গ্রুপের সম্মেলন কক্ষে আয়োজিত চুক্তি সাক্ষর অনুষ্ঠানে কমজগতের সিইও আব্দুল ওয়াহেদ তমাল এবং জবসবিডি ডটকমের চিফ অপারেটিং অফিসার কেএম হাসান রিপন প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।



অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমজগতের টেকনিক্যাল অ্যান্ড বিজনেস কনসালটেন্ট রিদওয়ান জাকারিয়া, সহকারি ম্যানেজার রাহিম ইবনে মুবারক জবসবিডি ডটকমের অপারেশন ম্যানেজার আলাউদ্দিন আজাদ, সিনিয়র কর্পোরেট কেয়ার এক্সিকিউটিভ জিহাদ ও সি.ও.ও স্পেশাল রিপ্রেজেন্টেটিভ গোলাম মাওলা কিবরিয়া।

এর ফলে শিক্ষার্থীরা চাহিদানুযায়ী তথ্যপ্রযুক্তি বিষয়ক প্রয়োজনীয় কোর্সগুলো যেকোন স্থান থেকে করে নিতে পারবে। আর ওয়েব টিভিতে যে কোর্সগুলো প্রচার হবে এতেও যেকোন সময় যেকোন স্থান থেকে অংশগ্রহণ করা যাবে।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, জুন ০৩, ২০১৪



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।