ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘মার্কেটিং আইটিও সার্ভিসেসে’ নিয়ে বিআইটিএম’র আয়োজন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, জুন ১৭, ২০১৪
‘মার্কেটিং আইটিও সার্ভিসেসে’ নিয়ে বিআইটিএম’র আয়োজন

‘মার্কেটিং আইটিও সার্ভিসেসে’র উপর দুই দিনব্যাপী প্রশিক্ষণের আয়োজন করে বেসিস ইন্সটিউট অব টেকনোলজি অ্যান্ড ম্যানেজমেন্ট (বিআইটিএম)। প্রশিক্ষণ কার্যক্রমটি তত্বাবধান করেন সিবিআই,ইসিপি।

 

সোমবার প্রশিক্ষণের শেষদিন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস)সভাপতি শামীম আহসান, সেক্রেটারি জেনারেল রাসেল টি আহমেদ, জয়েন্ট সেক্রেটারি জেনারেল এম রাশিদুল হাসান, ডিরেক্টর এ কে এম ফাহিম মাশরুর, এক্সেকিউটিভ ডিরেক্টর সামি আহমেদ এবং বিআইটিএম এর প্রজেক্ট ডিরেক্টর মোহাম্মাদ কামরুজ্জামান, সিবিআই,ইসিপি’র লোকাল এক্সপার্ট মোঃ মাহফুজুল কাদের এবং মার্কেটিং আইটিও সার্ভিসেসের নেদারল্যান্ড হতে আগত প্রশিক্ষক জুস্ট ভ্যান ডার কুইয এবং অন্য রউকেন উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন।  

উল্লেক্ষ্য, সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি খাতে উন্নতিসাধনের লক্ষ্যে বেসিস ইন্সটিউট অব টেকনোলজি অ্যান্ড ম্যানেজমেন্ট (বিআইটিএম)আরও কিছু প্রশিক্ষন পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ০১১০ ঘণ্টা, জুন ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।