ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

স্যামসাং মোবাইল বাংলাদেশ, আমরা নেটওয়ার্কস লিমিটেডের চুক্তি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, জুন ১৭, ২০১৪
স্যামসাং মোবাইল বাংলাদেশ, আমরা নেটওয়ার্কস লিমিটেডের চুক্তি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিটুবি (বিজনেস টু বিজনেস) সেবা, অনলাইন সার্ভিস এবং নক্স সলিউশন প্রদানের উদ্দেশ্যে মঙ্গলবার  আমরা নেটওয়ার্কস লিমিটেডের কার্যালয়ে স্যামসাং মোবাইল বাংলাদেশ ও আমরা নেটওয়ার্কস লিমিটেডের মধ্যে চুক্তি সাক্ষর হয়।  

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর সি এস মুন ও জেনারেল ম্যানেজার এস এইচ সং এবং আমরা কোম্পানিজ এর ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ ফরহাদ আহমেদ, গ্রুপ সিএফও জহুরুল সৈয়দ বখত, চিফ অপারেটিং অফিসার শারফুল আলম এসময় উপস্থিত ছিলেন।



এই চুক্তির মাধ্যমে বাংলাদেশে স্যামসাং নক্স আনুষ্ঠানিকভাবে পুন:বিক্রয়, স্যামসাং পণ্য কেনার জন্য একটি ই-স্টোর ব্যবস্থাপনা এবং বিটুবি ব্যবসায় সংক্রান্ত কার্যক্রম পরিচালনা করবে।   এছাড়া আমরা নেটওয়ার্কস লিমিটেড ই-স্টোরে প্রাপ্ত স্যামসাং ডিভাইসের বিক্রয়, বিপনণ, পরিবেশনা এবং চ্যানেল ব্যবস্থাপনারও দায়িত্ব পালন করবে।
দেশের আইটি ও বিটুবি খাতে অন্যতম প্রতিষ্ঠানসমূহকে সেবা প্রদানকারী আমরা নেটওয়ার্কস লিমিটেড স্থানীয়ভাবে নক্স সেবা প্রদানে দায়িত্বশীল ভূমিকা পালন করতে সক্ষম হবে বলে আশা প্রকাশ করেন স্যামসাং বাংলাদেশ প্রতিনিধিরা।

উল্লেখ্য, স্যামসাং নক্স হলো মোবাইল এন্টারপ্রাইজ সুরক্ষা ব্যবস্থা যার মাধ্যমে ডিভাইস নিরাপত্তা, ব্যবস্থাপনা এবং উন্নয়ন সুবিধা পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জুন ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।