ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ইমরান ও হানিফ সংকেতের ফেসবুক পেজের স্বীকৃতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, জুন ২২, ২০১৪
ইমরান ও হানিফ সংকেতের ফেসবুক পেজের স্বীকৃতি

ঢাকা: গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার এবং জনপ্রিয় অনুষ্ঠান ইত্যাদির উপস্থাপক-পরিচালক হানিফ সংকেতের ফেসবুক পেজ আনুষ্ঠানিক স্বীকৃতি পেয়েছে।

রোববার ইমরান এইচ সরকারের www.facebook.com/imranhsarker.official পেইজটি স্বীকৃতি পায়।



একই দিন হানিফ সংকেতের নামে খোলা সাড়ে চার লাখের বেশি লাইক থাকা https://www.facebook.com/A.K.M.Hanif পেইজটিকেও স্বীকৃতি দেয় ফেসবুক কর্তৃপক্ষ।

স্বীকৃতির নিদর্শন স্বরুপ এখন থেকে এই পেজের প্রোফাইল ছবির সঙ্গে নীল টিক চিহ্ন দেখা যাচ্ছে। যাতে মাউসের কার্সর রাখলে ‘ভেরিফাইড পেজ’ লেখা ভেসে উঠছে।

বিটিবিতে প্রচারিত জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ সম্প্রতি ২৫ বছর পূর্তি করে। এই অনুষ্ঠানের মধ্য দিয়ে জনসচেতনতা ছাড়াও সাধারণ দর্শকের বিনোদনের অন্যতম মাধ্যম।

এ বছর পরিবেশ পদক লাভ করেন হানিফ সংকেত। গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার পেশায় চিকিৎসক।

আনুষ্ঠানিক স্বীকৃতিতে ফেইসবুক কর্তৃপক্ষকে ধন্যবাদ দিয়ে একটি স্ট্যাটাসে তিনি লিখেছেন, `আমার অফিসিয়াল পেজ ভেরিফাই করায় ফেসবুক কর্তৃপক্ষকে ধন্যবাদ। `

ব্যক্তি হিসেবে বাংলাদেশে প্রথম প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদের ফেসবুক পেজটিকে স্বীকৃতি দেয় সামাজিক যোগাযোগের এই মাধ্যম।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুন ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।