ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

থ্রিডি ডিজাইন সফটওয়্যার অটোডেস্কের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, জুলাই ৫, ২০১৪
থ্রিডি ডিজাইন সফটওয়্যার অটোডেস্কের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড

বিশ্বের অন্যতম ত্রি-মাত্রিক নকশা, প্রকৌশল এবং বিনোদন সৃষ্টির সফটওয়্যার প্রতিষ্ঠান অটোডেস্কের বাংলাদেশ পরিবেশক নিযুক্ত হয়েছে গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড। অনুমোদিত পরিবেশক হিসেবে বাংলাদেশের স্থানীয় তথ্যপ্রযুক্তির বাজারে অটোডেস্কের উপস্থিতি প্রতিষ্ঠা করতে গ্লোবাল ব্র্যান্ড এখন থেকে অটোডেস্ক সফটওয়্যার সামগ্রী বাজারজাত করবে।



নকশাকারী, প্রকৌশলী, স্থপতি এবং তথ্যপ্রযুক্তি খাতের অন্যান্য কার্যক্রমে যারা অটোডেস্ক ব্যবহার করছে তাদের হাতের নাগালে অটোডেস্ক পণ্য এবং পরিসেবা অনায়াসে পৌঁছতে পারবে বলে প্রত্যাশা করছে নবনিযুক্ত এই প্রতিষ্ঠানটি।

গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ্ বলেন, “অটোডেস্ক তাদের পণ্য বাংলাদেশে বাজারজাতকরণে  গ্লোবাল ব্র্যান্ডের প্রতি আস্থা প্রকাশ করায় আমরা আনন্দিত। বাংলাদেশে প্রতিষ্ঠানটির দৃঢ় অবস্থান আর  সেরা প্রযুক্তিপণ্য বিপণনের উন্নত অভিজ্ঞতা দিয়ে অটোডেস্ক পণ্য দেশের আইটি মার্কেটে ব্যাপক প্রসারের মধ্য দিয়ে ব্যবহারকারীদের নাগালে পৌঁছতে পারবে বলে আশাবাদ করেন তিনি।

অটোডেস্কের বাংলাদেশ এবং সার্কভূক্ত দেশ সমূহের চ্যানেল কান্ট্রি ম্যানেজার পঙ্কজ গাবা বলেন,  গ্লোবাল ব্র্যান্ডকে পরিবেশক নিযুক্ত করার মাধ্যমে বাংলাদেশের আইটি মার্কেটে অটোডেস্ক পণ্যের উপস্থিতি উত্তরোত্তর বিস্তার হবে। এছাড়া গ্রাহকদের কাছে আমাদের সফটওয়্যার পণ্য সামগ্রীর সহজ প্রাপ্যতা নিশ্চিত করতে পারবে বলে আমাদের বিশ্বাস।

প্রসঙ্গত, বিশ্বের নামকরা এই প্রযুক্তি প্রতিষ্ঠান অটোডেস্কের একশ’র অধিক সফটওয়্যার পণ্য সামগ্রী এবং বিশ্বব্যাপী ২৪’শ এর অধিক চ্যানেল পার্টনার এবং সাত হাজার ৩৯০-এরও অধিক কর্মচারী রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।