ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

অ্যাঙ্গরি বার্ডস সিজনে নতুন ২৪ টি লেভেল

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জুলাই ৮, ২০১৪
অ্যাঙ্গরি বার্ডস সিজনে নতুন ২৪ টি লেভেল

অতি সম্প্রতি অ্যাঙ্গরি বার্ডস গো! হালনাগাদ হতে না হতেই গেমটির আরেক টাইটেলে যোগ হলো ২৪ টি আকর্ষনীয় লেভেল। প্রচন্ড জনপ্রিয় এই গেমটির পুরোনো টাইটেল অ্যাঙ্গরি বার্ডস সিজন’কে সম্পূর্ণ নতুনরুপে সাজিয়েছে রোভিও।

ভক্তদের বৈচত্রময় গেমের আনন্দ দিতে নির্মাতা রোভিও মোটেও থেমে নেই। পর্যায়ক্রমে গেমটির নতুন সংস্করণসহ বিদ্যমান গেমে নতুনত্ব নিয়ে গেমিং অঙ্গনে প্রবেশ করে চলেছে রোভিও।  

দক্ষিণ আমেরিকার অরণ্য যেখানে পাহাড়ের উচুঁতে স্থাপিত সারি সারি কাঠোমো, ঝুলন্ত দড়ির চিত্র সহ আকর্ষনীয়ভাবে সাজানো হয়েছে অ্যাঙ্গরি বার্ডসের পুরোনো এই সংস্করণটি। নির্মাতা সুত্র মতে, চমকপ্রদ এই পরিবেশ গেমারদের অনেকক্ষণ আটকে রাখতে পারবে এ বিষয়ে কোন সন্দেহ নেই।
 
বুদ্ধি আর ধৈর্য খাটানো এই খেলায় অ্যাঙ্গরি বার্ডস বা ক্রুদ্ধ খেচরদের প্রতিপক্ষ শুকুরছানাদের ধ্বংশ করতে এখানে ঝুঁকি নেওয়ার জন্য বিভিন্ন কৌশলের ব্যবস্থা রয়েছে। এছাড়া লক্ষ্য পুরণে তারা নিজেদের বারবার সক্রিয় করে নিতে পারবে।

বলা হচ্ছে, রোভিও নির্মিত গেম সিরিজে আসা প্রথম দিকের এ টাইটেলটিতে সুবিধা বাড়ানোয় সত্যিকার উত্তেজনা আসল। আপডেটটি অ্যান্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারীরা উপভোগ করতে পারবে এছাড়াও আইপ্যাডের জন্যও এটি উপযোগী।
 
বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।