ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রবি’র সঙ্গে অনমোবাইলের সমঝোতা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, জুলাই ১০, ২০১৪
রবি’র সঙ্গে অনমোবাইলের সমঝোতা

ঢাকা: রিং ব্যাক টোন ও ইন্টারেক্টিভ ভয়েস রেসপন্স সল্যুশনস দিতে দেশের অন্যতম শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে বিশ্বের অন্যতম ভ্যালু অ্যাডেড সেবাদাতা প্রতিষ্ঠান অনমোবাইল।   

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে রবি জানায়, অনমোবাইল এরইমধ্যে রবির গ্রাহকদের জন্য রিং ব্যাক টোন সেবা দেওয়া শুরু করেছে।

এ চুক্তির আওতায় রবির জন্য আরো ফিচার ও নানা উদ্ভাবনী সেবা চালু করবে অনমোবাইল।

বাংলাদেশের অন্যতম মোবাইল ফোন অপারেটর রবি’র গ্রাহক সংখ্যা ২ কোটি ৪০ লাখ এবং বাংলাদেশের মোবাইল ফোন বাজারের ২১ শতাংশ তাদের আওতায়। এ চুক্তির ফলে বাংলাদেশের ৬৮ শতাংশ রিং ব্যাক টোন সেবা দেবে অনমোবাইল। ইতোমধ্যে দেশের অন্যান্য অপারেটরদের সঙ্গেও অনলাইনের চুক্তি করেছে।  

অনমোবাইলের প্রধান বিপণন কর্মকর্তা সঞ্জয় ভাম্ব্রি বলেন, রবি রিং ব্যাক টোনের জন্য এখন থেকে অনমোবাইলের মডেল ব্যবহার করবে। গত পাঁচ বছর ধরে আমরা এ ব্যাপারে পরিকল্পনা ও আলোচনা চালিয়ে আসছি এবং এই চুক্তি তারই ফসল। এর ফলে বাংলাদেশে অনমোবাইলের শুধু জনপ্রিয়তাই বাড়বে না, বরং প্রতিযোগিতামূলক বাজারে আমাদের সক্ষমতা প্রমাণিত হবে।
 
রবির ভাইস প্রেসিডেন্ট, ভিএএস অ্যান্ড ইন্টারন্যাশনাল বিজনেস, মোহাম্মাদ সামির জোহা বলেন, অনেক উদ্ভাবনী সেবাসহ রবির গ্রাহকরা অনমোবাইলের নানা সেবা উপভোগ করতে পারবেন। এর ফলে আমরা গ্রাহকদের আরো উন্নত সেবা দিতে পারব। এছাড়া ফিচার কপি করার জন্য আমাদের গ্রাহকদের জন্য শিগগিরই অনমোবাইলের জনপ্রিয় ইন্টার অপারেটর প্রেস সেবা চালু করা হবে।
 
বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, জুলাই ১০, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।