ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাজার বিস্তৃতিতে এইচপি সম্মাননা পেলো কম্পিউটার সোর্স

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৪
বাজার বিস্তৃতিতে এইচপি সম্মাননা পেলো কম্পিউটার সোর্স

দক্ষতার সঙ্গে দেশের প্রান্তিক পর্যায়ে এইচপি পণ্য পৌঁছে দেয়ার স্বীকৃতিস্বরূপ এইচপি’র পক্ষ থেকে ‘প্রোসেস অরিয়েন্টেড অ্যান্ড জিইও এক্স মার্কেটিং পার্টনার’ সম্মাননা পেয়েছে কম্পিউটার সোর্স। মঙ্গলবার রাতে স্থানীয় একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ২০১৩-১৪ অর্থবছরের জন্য এই পুরস্কার দেয়া হয়।

অনুষ্ঠানে কম্পিউটার সোর্সের পরিচালক আসিফ মাহমুদ এবং হেড অব স্ট্রাটেজিক বিজনেস (এইচপি) জি এম রাশেদুল হকের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন এইচপি’র ভাইস প্রেসিডেন্ট (প্রিন্টিং অ্যান্ড পার্সোনাল সিস্টেম) এবং দক্ষিণ এশিয়া, তাইওয়ান ও হংকং এর ম্যানেজিং ডিরেক্টর এনজি তিায়ান চং।  

এসময় কম্পিউটার সোর্সের চেয়ারম্যান সৈয়দা মাজেদা মেহের নিগার, ব্যবস্থাপনা পরিচালক এ এইচ এম মাহফুজুল আরিফ, এইচপি’র জেনারেল ম্যানেজার (প্রিন্টিং অ্যান্ড পার্সোনাল সিস্টেম) অং সু সান, এইচপি বাংলাদেশ কান্ট্রি ম্যানেজর ইমরুল হোসেন ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।   সম্মাননা প্রাপ্তি সম্পর্কে কম্পিউটার সোর্সের ব্যবস্থাপনা পরিচালক বলেন, এই সম্মাননার পুরো কৃতিত্ব আমাদের ব্যবসায় অংশীদারদের। তাদের ঐকান্তিক সহযোগিতার ফলেই আমরা প্রান্তিক পর্যায়ে এইচপি’র প্রযুক্তি পণ্য পৌঁছে দিতে পেরেছি এবং এই পদক পাওয়া সম্ভব হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।