ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঈদ অফার নিয়ে ‘ওখানেই ডট কমের’ যাত্রা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৪
ঈদ অফার নিয়ে ‘ওখানেই ডট কমের’ যাত্রা

অনলাইন কেনাকাটায় নতুন নতুন বৈশিষ্ট্য নিয়ে যাত্রা করল ওখানেই ডট কম (www.okhanei.com)। ঈদের খুশি আনন্দকে আরো উপভোগ্য করে তুলতে ই-কমার্স ভিত্তিক এ সাইটটি নিয়ে এসেছে ঈদ ধামাকা অফার।

অনলাইনের ক্রেতারা এখানে হরেক রকমের আকর্ষনীয় সব পণ্যে পাচ্ছেন বিশেষ ছাড়। ফলে মার্কেটে মার্কেটে না ঘুরেই নির্দিষ্ট স্থানে বসেই সাশ্রয়ী মূল্যে বাজারের সব ধরনের পণ্যেই পেয়ে যাবেন ওখানেই ডট কমে।

কেনাকাটার পক্রিয়াও সহজ বলে ক্রেতা সহজেই নিজের এবং প্রিয়জনদের জন্য পছন্দের সেরা পণ্যগুলো অর্ডার করতে পারবে। এছাড়া ফেডেক্স এবং ডিএইচএল কুরিয়ার সুবিধা থাকায় দেশের বাহির থেকেও অর্ডার দেওয়া যাবে।

ঢাকার বাহিরের ক্রেতাদের জন্য রয়েছে এসএ পরিবর্হন কুরিয়ার সেবা। দেশের মধ্যে পণ্য পৌছে দেওয়ায় ক্রেতাকে বাড়তি কোনো খরচ দিতে হবেনা। এছাড়া বিকাশের মাধ্যমেও লেনদেন করতে পারবে ক্রেতারা। তবে দেশের বাহিরের ক্রেতাদের জন্য নিদিষ্ট পরিমান চার্জ ধার্য করা হয়েছে।

উল্লেখ্য, ঈদকে সামনে রেখে প্রায় ২৫০ টি দেশিয় পণ্যের সমাহার থাকছে ওখানেই ডট কমে।   ফলে অনলাইন ক্রেতারা এখন থেকে আরও সহজে সেবা উপভোগ করতে পারবেন। প্রতিষ্ঠানের ফেসবুক পেইজ: www.facebook.com/okhanei

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৪


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।