ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নতুন প্রত্যয়ে বিটবার্ডস সল্যুশন্স

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৪
নতুন প্রত্যয়ে বিটবার্ডস সল্যুশন্স

তথ্যপ্রযুক্তি-ভিত্তিক বিভিন্ন সেবা কার্যক্রম অব্যাহত রাখতে দেশের স্বনামধন্য আইটি কোম্পানি বিটবার্ডস সল্যুশন্স নতুন প্রত্যয় ব্যক্ত করেছেন। প্রতিষ্ঠানটি দেশের তথ্যপ্রযুক্তি শিল্পে গত দুই বছর যাবত সুনামের সাথে কাজ করে যাচ্ছে।

আসন্ন ঈদ উপলক্ষে বিটবার্ডস বিদ্যমান সেবার মধ্যে গ্রাহকদের পারসনালাইজড বাল্ক এসএমএস ৪৯ পয়সা ফ্লাট রেট অফার দিয়েছে।

উল্লেখ্য, ডোমেইন রেজিস্ট্রেশন, ওয়েব হোস্টিং, ডোমেইন রিসেলার, ওয়েবসাইট ডিজাইন, ই-কমার্স সল্যুশন্স, বাল্ক এসএমএস, ডিজিটাল মার্কেটিং স্ট্রাটেজি (অনলাইন অ্যাড, ফেসবুক অ্যাড), মোবাইল অ্যাপ্লিকেশন (অ্যানড্রয়েড এবং আইফোন) এবং কাস্টমাইজড সফটওয়ার সল্যুশন দিয়ে থাকে বিটবার্ডস ।

এছাড়া ঈদের আনন্দকে স্মরণীয় করে রাখতে বিটবার্ডসের  ডিজিটাল মার্কেটিং স্ট্রাটেজি  মাধ্যমে  গ্রহাকরা তাদের পণ্য বা সেবার বিপণন বৃদ্ধির সুযোগ পাবে। এতে যেকেউ তাদের পণ্য বা সেবা অনলাইনে প্রচার করে  গ্রাহক বাড়াতে পারবে। আগ্রহীরা বিস্তারিত জানতে পারবে ০১৭১৭৫১৬৬৮৫ এই নম্বরে।   প্রতিষ্ঠানের www.bitbirds.com ওয়েবসাইট ভিজিটেও প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।