ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ওখানেই ডটকমের নতুন লোগো

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৪
ওখানেই ডটকমের নতুন লোগো

অনলাইনে পণ্য কেনাকাটার নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ওখানেই ডটকমের (www.okhanei.com) লোগো পরিবর্তন উপলক্ষে প্রতিষ্ঠানের বারিধারা কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। নতুন লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা রাহিতুল ইসলাম, প্রধান কারিগরি কর্মকর্তা পান্থ দেব, মুহাম্মাদ খালিদ সাইফুল্লাসহ অনেকে।



রাহিতুল ইসলাম বক্তব্যে বলেন, ‘ই-বাণিজ্য জনপ্রিয় করে তুলতে এবং পণ্য ক্রয়-বিক্রয়ের নিশ্চয়তা দিতে বিভাগীয় পর্যায়ে শাখা অফিস চালুর প্রস্তুতি নেওয়া হচ্ছে’। ই-কমার্স এই মাধ্যমটিতে ক্রেতাদের সকল পণ্যের সঠিক মানের নিশ্চয়তা দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

ওখানেই ডটকমের নতুন লোগোতে ইংরেজী বড় হরফে লেখা আছে ওখানেই ডটকম।   ওখানেই’র ‘ও’র উপর থেকে একটি তির আকৃতির অর্ধবৃত্ত গিয়ে মিলেছে ডটকমের ‘ও’ তে। ও থেকে ও তে এসে মিলিত হওয়া এই অর্ধবৃত্ত এবং প্লেনের চিহ্ন তড়িৎ যোগাযোগকে নির্দেশ করছে। লোগোটি সাদা, লাল ও নীল রঙে তৈরি।

অনলাইন ক্রেতাদের কেনাকাটার পক্রিয়া সহজ করতে এখানে উপযুক্ত সব বৈশিষ্ট্য যুক্ত রয়েছে। ফলে দেশ বিদেশের সকল ক্রেতাই এখানে পছন্দের পণ্যটি অর্ডার করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।