ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আইফোন সেবা এখন কম্পিউটার সোর্সে

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৪
আইফোন সেবা এখন কম্পিউটার সোর্সে

ম্যাকবুক ও আইপডের পর এবার আইফোনের জন্য সার্ভিস প্রোভাইডার মনোনীত হয়েছে দেশের অন্যতম  প্রযুক্তিপণ্য ও সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স।   অ্যাপল অনুমোদিত বাংলাদেশের যে কোনো বিক্রয় সেন্টার থেকে কেনা আইফোনের বিক্রয় পরবর্তী সেবা প্রদান করবে প্রতিষ্ঠানটি।



উল্লেখ্য, কম্পিউটার সোর্সের সারা দেশে বিস্তৃত মোট  ৪৩ টি শাখা থেকে সেবাটি নিতে পারবে আইফোন ব্যবহারকারীরা।

এ বিষয়ে প্রতিষ্ঠানের পরিচালক আসিফ মাহমুদ বলেন, গত বছরের ৬ মে কম্পিউটার সোর্স অ্যাপল সার্ভিস প্রোভাইডার (এএসপি) মনোনীত হয়। তবে এতোদিন কেবল ম্যাকবুক ও আইপড ব্যবহারকারীদের সেবা দেওয়া হতো। চলতি মাস থেকে আমরা আইফোনে সেবা দেয়ার জন্য মনোনীত হয়েছি। অ্যাপল অনুমোদিত চ্যানেলে বাংলাদেশ বিক্রি হয় এমন আইফোনের ক্ষেত্রে সেবাটি গ্রহণযোগ্য।

রাজধানীর লালমাটিয়ায় কম্পিউটার সোর্সের প্রধান সার্ভিস সেন্টারে ১০০ বর্গমিটারের প্রশস্ত একটি অ্যাপল কেয়ার জোন স্থাপন হয়েছে বলেও জানান আসিফ মাহমুদ। এখান থেকেই অ্যাপল সার্টিফায়েড প্রকৌশলীদের মাধ্যম আইফোন কিংবা আইওএস সংক্রান্ত যাবতীয় সফটওয়্যার ও অ্যাপ্লিকেশন ভিত্তিক এবং হার্ডওয়্যার সংক্রান্ত সেবা পাওয়া যাবে। মেয়াদ উত্তীর্ণ ডিভাইসও এখান থেকে সারিয়ে নেয়া যাবে।  

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।