ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ব্রাদার ব্র্যান্ড পণ্য নিয়ে কারিগরী কর্মশালা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৪
ব্রাদার ব্র্যান্ড পণ্য নিয়ে কারিগরী কর্মশালা ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেডের ঢাকার কল্যাণপুরস্থ সার্ভিস সেন্টারে ব্রাদার ব্র্যান্ডের পণ্য সামগ্রীর উপর দুই দিনব্যাপী কারিগরী কর্মশালা অনুষ্ঠিত হয়।   গ্লোবাল ব্র্যান্ডের দেশব্যাপী সকল শাখা অফিসের সার্ভিস ইঞ্জিনিয়াররা এতে অংশগ্রহন করেন।



অতি দ্রুত ও দক্ষতার সাথে গ্রাহক সেবা প্রদান এবং গ্রাহক সেবার মান উন্নয়নের উদ্দেশ্যে আয়োজিত এই কর্মশালায় ব্রাদার ব্র্যান্ডের বিভিন্ন মডেলের প্রিন্টার ও ফ্যাক্স মেশিনের নতুন প্রযুক্তি, কারিগরী দিক সমূহ, কার্যকারীতা, ইনস্টলেশন এবং ট্রাবলশ্যুটিং সম্পর্কে স্বচ্ছ ধারনা দেয়া হয়। পাশাপাশি হাতে-কলামে প্রশিক্ষণ প্রদান করা হয়।

কারিগরী প্রশিক্ষণ পরিচালনা করেন ব্রাদার প্রিন্টারের ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম এবং জাহেদুল আলম চৌধুরী আর ওয়ারেন্টি পলিসি এবং ওয়ারেন্টি সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের জবাব দেন গ্লোবাল ব্র্যান্ডের গ্রাহক পরিষেবা কেন্দ্রের ব্যবস্থাপক আক্তারউন-নবী শাহীন।

প্রশিক্ষণ শেষে ব্রাদার ইন্টারন্যাশনাল (গাল্ফ)-এর মহাব্যবস্থাপক অমিত আলী, সহকারী ব্যবস্থাপক ভাভিক মাতানী এবং বাংলাদেশে ব্রাদার পণ্য ব্যবস্থাপক গোলাম সারোয়ার উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের সার্টিফিকেট প্রদান করেন।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৪



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।