ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

প্রেমিকা ছেড়ে আইফোন ‍আসক্তি, অতঃপর...

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৪
প্রেমিকা ছেড়ে আইফোন ‍আসক্তি, অতঃপর... ছবি: সংগৃহীত

ঢাকা: একেই বলে আইফোনের জাদু! যার আসক্তি কিনা প্রেমিকাকেও হার মানায়। বিশ্বাস হচ্ছে না তো? তবে শুনুন।



ঘটনাটি চীনের। এক প্রেমিক কায়-মনে তার সেলফোনে গেম খেলছিলেন। প্রেমিকার দিকে কোনো মনোযোগই ছিল না তার। কয়েকবার সাবধানও করা হলো। কিন্তু ফোন থেকে তার চোখ সরে না। প্রেমিকা বেচারা আর কী করবে! শেষে হতাশ আর বিরক্ত হয়ে জোর করে কেড়ে নিতে চাইলেন আইফোন।  

প্রেমিকও নাছোড়বান্দা। কোনোমতেই তিনি আইফোন ছাড়বেন না! টানাহেঁচড়া চলতেই থাকলো। দু’জনের সামর্থ্যের সবটুকু দিয়ে টানছেন। একজন কেড়ে নিতে আর অন্যজন কেড়ে নেওয়া থেকে বাঁচাতে।

তারা ছিলেন বেইজিংয়ের একটি পাতাল রেলে। সেখান থেকে টানতে টানতে প্রেমিকা তাকে ভূগর্ভস্থ স্টেশনে নামান। বলা ভালো, ফোন ধরে টানতে টানতে। কারণ সেলফোনের বাকি অংশ ধরে ছিলেন তার প্রেমিক প্রবর।

টানাটানি বাড়ছেই! ‘কেউ কাহারে নাহি ছাড়ে’ দশা। শেষে অবস্থা এমন যে, দু’হাতে প্রেমিকা ফোন ধরে প্রেমিকের বুকে পা ঠেকিয়ে ফোন থেকে আলাদা করার চেষ্টা করলেন। সে এক মজার কাণ্ড!

বিভিন্ন সংবাদমাধ্যমে ছবিসহ খবরটি ছড়িয়ে পড়ার পর অনেকেই মনে করছেন, এটি কোনো মোবাইল কোম্পানির প্রচারণামূলক কর্মকাণ্ড। কিন্তু প্রত্যক্ষদর্শীরা যারা তাদের ফোনে গোটা বিষয়টি ধারণ করেছেন, তারা নিশ্চিত এটি সত্যি সত্যিই ঘটেছে।   

ইউয়ান ফাং নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, এটি খুবই বিস্ময়কর ঘটনা। এমনকি ওই দুই কপোত-কপোতীর চিৎকারে আমি এক বাচ্চাকে কাঁদতে দেখেছি। প্রেমিকাটি ফোন কেড়ে নেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।