ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সাশ্রয়ী মূল্যে এবার সিম্ফনি ট্যাব

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৪
সাশ্রয়ী মূল্যে এবার সিম্ফনি ট্যাব ছবি: সংগৃহীত

ঢাকা: মাত্র ৬২৫০ টাকা মূল্যে এক্সপ্লোরার টি সেভেন আল্ট্রা ট্যাব নিয়ে এসেছে জনপ্রিয় হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি। দৈনন্দিন জীবনে বিভিন্ন প্রয়োজনে ট্যাবের চাহিদা প্রতিনিয়ত বেড়ে চলছে।

তাই এ ধরনের ডিভাইসগুলো আমাদের দেশের ক্রেতাদের ক্রয়সীমার মধ্যে নিয়ে আসতে কাজ করে আসছে সিম্ফনি।

এই ধারাবাহিকতায়, জনপ্রিয় ব্র্যান্ডটি নিয়ে এলো ৭ ইঞ্চি ডিসপ্লের এ ট্যাব। অ্যান্ড্রয়েড এর জনপ্রিয় ভার্সন ৪.৪.২ কিটক্যাট অপারেটিং সিস্টেম চালিত এ ট্যাব এ ব্যবহার করা হয়েছে ১.৩ গিগাহার্জ ডুয়েল কোর প্রসেসর। দ্রুততম ইন্টারনেট ব্রাউজিং, স্মুথ মাল্টি-টাস্কিং এবং গেমিং এ বিশেষ সুবিধা দিবে শক্তিশালী এ প্রসেসর।

এতে রয়েছে ২ মেগাপিক্সেল রীয়্যার এবং ০.৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা । ট্যাবটির র‍্যাম ৫১২ মেগাবাইট এবং রম ৪ গিগাবাইট। থ্রিজি, ওয়াই-ফাই ইত্যাদি সুবিধাসহ এ ট্যাবটি ডুয়েল সিম সাপোর্ট করবে। দীর্ঘ সময় চার্জ ধরে রাখার জন্য ২৫০০ এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে এতে।

এক্সপ্লোরার টি সেভেন আল্ট্রা ট্যাবের আরও একটি অন্যতম সুবিধা হল এটি ওটিজি ক্যাবল সাপোর্ট করে। ব্ল্যাক এবং গ্রে এ দুটি কালারে ট্যাবটি বর্তমানে বাজারে পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।