ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘আসুস ক্রেজি ফুটবল কনটেস্টের’ পুরস্কার বিতরণ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৪
‘আসুস ক্রেজি ফুটবল কনটেস্টের’ পুরস্কার বিতরণ

গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেডের প্রধান কার্যালয়ে রোববার ‘আসুস ক্রেজি ফুটবল কন্টেস্ট’ শীর্ষক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

‘২০১৪ ফিফা বিশ্বকাপ’ চলাকালীন সময় মাসব্যাপী চলা এই ফেসবুকভিত্তিক অনলাইন প্রতিযোগিতায় প্রথম ১২ দিনে প্রতি ৩ দিন অন্তর ১ জন করে ৪ জন বিজয়ী নির্বাচন করা হয়।

পরবর্তী ১৪ দিনে প্রত্যেক সপ্তাহে ১ জন করে ২ জন বিজয়ী নির্বাচন করা হয়।

বিজয়ী প্রত্যেকে আসুসের সৌজন্যে ১টি করে মোবাইল ফোন এবং প্রথম ও দিতীয় রানার-আপ প্রত্যেকে পান আসুসের সৌজন্যে ১টি করে স্মার্টফোন।
এছাড়া নির্ধারিত সময়সীমা ১ মাস শেষে সর্বোচ্চ স্কোরধারী ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী সাখাওয়াৎ হোসেন অপু জিতে নেন মেগা পুরস্কার ‘আসুস ফোনপ্যাড ৭ ট্যাবলেট পিসি’।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার, আসুস বাংলাদেশের কান্ট্রি প্রোডাক্ট ম্যানেজার মোহাম্মদ আল ফুয়াদ, আসুসের চ্যানেল সেলস ম্যানেজার কাজী মেহেদী হাসান এবং আসুস ও গ্লোবাল ব্র্যান্ডের কর্মকর্তারা।

এ ধরনের প্রচারনামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন আয়োজকরা। আসুস-বাংলাদেশের

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।