ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গ্রাহকদের সেবামান বাড়ালো কিউবি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৪
গ্রাহকদের সেবামান বাড়ালো কিউবি

ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান কিউবি বিদ্যমান ও নতুন গ্রাহকদের জন্য ইন্টারনেট প্যাকেজগুলো নতুনভাবে সাজিয়েছে। আরও বেশি পরিমাণ ও উচ্চগতির ইন্টারনেট সহজলভ্য করতে প্রতিষ্ঠানটি অত্যাধুনিক প্রযুক্তিও নিয়ে এসেছে।

ফলে সব ধরনের প্যাকেজ ব্যবহারকারীরা এখন থেকে আগের খরচেই পরিপূর্ণ ওয়্যারলেস ব্রডব্যান্ড উপভোগের সুযোগ পাবে।

এ মুহূর্তে নতুন এবং মান বর্ধিত বিদ্যমান সব প্যাকেজগুলো বাজারে ছাড়া হয়েছে। সে অনুযায়ী গ্রাহকরা অতিরিক্ত খরচ ছাড়াই ১ এমবিপিএস বা দ্বিগুণ গতির ইন্টারনেট ব্যবহারের সুযোগ রয়েছে। এছাড়া নতুন গ্রাহকদের জন্য সব স্কাই প্যাকেজের ফেয়ার ইউজেজ পলিসি লিমিট বাড়ানো হয়েছে।

কিউবির প্রধান নির্বাহী কর্মকর্তা ফয়সাল হায়দার এ প্রসঙ্গে বলেন,‘‘গ্রাহকদের দ্রুতগতির ওয়্যারলেস ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।
বাজারে সত্যিকার অর্থে ওয়্যারলেস ব্রডব্যান্ড ইন্টারনেটের গতি ও ব্যবহারের সীমা বৃদ্ধির ক্রমবর্ধমান চাহিদা অনুযায়ী সাশ্রয়ী দামে নতুন প্যাকেজ আনা হয়েছে। যাতে অধিকাংশ ব্যবহারকারীদের কাছে উন্নতমানের ইন্টারনেট সেবা সহজলভ্য করা যায়।

ইন্টারনেটের গতি বাড়নো ছাড়াও যেসব ডিভাইস ওয়াই-ফাইয়ের উপযোগী কিংবা ওয়াই-ফাই রাউটারের মাধ্যমে ব্যবহৃত সেসব ডিভাইসে ওয়াই-ফাই সংযোগ দেওয়ার ব্যাপারেও পরিকল্পনা রয়েছে বলে জানান কিউবি’র সিইও।

উল্লেখ্য, গ্রাহকরা প্রয়োজনে কাস্টমার সার্ভিস হটলাইন থেকে সহায়তা নিতে পারবেন। অতিরিক্ত ভলিউম ক্রয়েরও সুযোগ রয়েছে যা ৫০ টাকা থেকে শুরু। আর প্রি-পেইড গ্রাহকগণ ৫০, ১০০, ৩০০ এবং ৫০০ টাকার কার্ড কিনে উচ্চগতির ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন।

বাংলাদেশ সময়: ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৪         

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।