ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ফ্রি ফেসবুক ব্রাউজের সুযোগ নিয়ে এলো গ্রামীণফোন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৪
ফ্রি ফেসবুক ব্রাউজের সুযোগ নিয়ে এলো গ্রামীণফোন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: গ্রামীণফোন তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বিনামূল্যে ফেসবুক ব্রাউজ করার সুযোগ। ‘সবার জন্য ইন্টারনেট’ প্রদানের লক্ষ্য অর্জনের অংশ হিসেবে গ্রাহকদের জন্য এই অফার ঘোষণা করলো তারা।



গ্রামীণফোনের যেকোনো ইন্টারনেট প্যাকেজ গ্রাহক পরবর্তী ঘোষণা পর্যন্ত প্রতিদিন রাত ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কোনো ডাটা চার্জ ছাড়াই ফেসবুক ব্যবহার করতে পারবেন।

আগামী ১৫ সেপ্টেম্বর থেকে এই সুযোগ চালু হতে যাচ্ছে। এজন্য আলাদা কোনো রেজিস্ট্রেশনের প্রয়োজন নেই।  

রোববার সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার অ্যালান বঙ্কে।

গ্রামীণফোন যখন পাঁচ কোটি গ্রাহকের মাইলফলকের দিকে এগিয়ে যাচ্ছে তখনই এই অফার নিয়ে এলো তারা।     

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের মার্কেটিং পরিচালক নেহাল আহমেদ ও হেড অব পিআর মো. হাসান।    

গ্রামীণফোনের সিএমও অ্যালান বঙ্কে বলেন, গ্রামীণফোন বাংলাদেশে প্রথম অপারেটর হিসেবে ৫ কোটি গ্রাহকের মাইলফলকের দিকে এগিয়ে যাচ্ছে। এ উপলক্ষে আমরা গ্রাহকদের পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক কোনো ডাটা চার্জ ছাড়াই ব্যবহারের সুযোগ দিচ্ছি। সামাজিক যোগাযোগ বজায় রাখার জন্য ফেসবুক সেরা মাধ্যম এবং সবার জন্য ইন্টারনেট পৌঁছে দেওয়ার লক্ষ্য অর্জনে একটি সহায়ক শক্তি।

বর্তমানে ফেসবুক বিশ্বের জনপ্রিয় সামাজিক মাধ্যম এবং বিশ্বব্যাপী কোটি কোটি মানুষকে যুক্ত করা শীর্ষস্থানীয় সামাজিক মাধ্যমের প্ল্যাটফরম হিসাবে একে গণ্য করা হয়। একই ধারা বাংলাদেশেও চলছে এবং বিপুল সংখ্যক ইন্টারনেট ব্যবহারকারী ফেসবুকের মাধ্যমেই প্রথম ইন্টারনেটের জগতে প্রবশ করেছে।  

বাংলাদেশে ১১ কোটির বেশি মানুষের মোবাইল সংযোগ আছে এবং অনেকেই মোবাইলে ইন্টারনেট ব্যবহার করছেন। তবে ইন্টারনেট ব্যবহার ক্রমাগত বাড়লেও এখনো জনসংখ্যার একটি বিরাট অংশ ইন্টারনেট সুবিধা সম্পর্কে জানেন না।

অ্যালান বঙ্কে বলেন, আমরা মনে করি যার মোবাইল সংযোগ আছে তার ইন্টারনেট সংযোগ না থাকার কোনো কারণ নেই। এই উদ্যোগের মাধ্যমে আমরা সবার জন্য ইন্টারনেট ব্যবহার অর্থপূর্ণ এবং সহজ করার লক্ষ্যে আরো এক ধাপ এগিয়ে গেলাম।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।